adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ইসলামী ব্যাংকিং এ্যাওয়ার্ড প্রদান

ISLAMIবাংলাদেশে ইসলামী ব্যাংকিং ও অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদানের জন্য ২৮ অক্টোবর ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশের উদ্যোগে সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ইসলামী ব্যাংকিং এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান এম আাজিজুল হক।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইবিসিএফ ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তফা আনোয়ার, আইবিসিএফ এর ভাইস চেয়ারম্যান এবং এক্সিম ব্যাংকের উদ্যোক্তা পরিচালক এ কে এম নুরুল ফজল বুলবুল, সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ মাওলানা কামালুদ্দীন জাফরী এবং সেক্রেটারি জেনারেল এ কিউ এম ছফিউল্লাহ আরিফ।
ইসলামী ব্যাংকিং ও অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য ২০০৭ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত প্রতিবছরের জন্য একজন ব্যক্তি/প্রতিষ্ঠান এই এ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন।
এ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- মুফতী আবদুর রহমান (২০০৭), ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (২০০৮), এক্সিম ব্যাংক (২০০৯), অধ্যক্ষ সাইয়্যেদ মাওলানা কামালুদ্দীন জাফরী (২০১০), মুহাম্মাদ ফরীদ উদ্দীন আহমেদ (২০১১) ও মোহাম্মদ আব্দুল মান্নান (২০১২)। প্রেসবিজ্ঞপ্তি

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া