adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নায়িকা মাহির কস্টের জম্মদিন

mahi-homeবিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহির জš§দিন আজ মঙ্গলবার (২৭ অক্টোবর)। অথচ ফোনে পাওয়া যাচ্ছে না তাকে। শেষে এসএমএসের আশ্রয় নিতে হল। উত্তরে মাহি জানালেন, জš§দিনটা আনন্দের নয় বেদনার। দিনটা একাকী কাটাতে চান।
ছোটবেলায় এমন একটি জš§দিনেই প্রিয় বান্ধবী রূপালীকে হারিয়েছিলেন মাহি। স্কুলে পড়ার সময় বিদ্যুৎপৃষ্টে মারা যায় রূপালী। নিজের জš§দিনে প্রিয় বান্ধবীকে হারানোর শোক আজও তাড়িয়ে বেড়ায় ‘পোড়ামন’ তারকাকে। তাই বান্ধবীর মৃত্যুদিনে নিজের জš§দিন ঘটা করে পালন করতে চান না।
তবুও কাছের মানুষজন কখনো কখনো অতিরিক্ত ভালবাসা থেকে জš§দিন উদযাপন করেন। তবে মাহি চেষ্টা করেন এসব থেকে দূরে থাকতে। আবার কাছের মানুষের ভালবাসার আবদার ফেরাতেও পারেন না। এবারের জš§দিন একাকী কাটাবেন এমনটাই পরিকল্পনা।
জš§দিনে সবার কাছে প্রিয় বান্ধবীর জন্য দোয়া চেয়েছেন মাহি। তিনি বলেন, ‘এটা খুবই কষ্টের যে নিজের জš§দিনে আমারই প্রিয় বান্ধবী আমাকে ফাঁকি দিয়েছে।’
ঢাকাই চলচ্চিত্রে মাহির অভিষেক জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে। এরপর একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অভিনয় করেছেন ১৩টি চলচ্চিত্র। সর্বশেষ মুক্তি পেয়েছে ‘অগ্নি ২’। জাজের বাইরেও একাধিক সিনেমায় অভিনয় করেছেন মাহি।
নজরকাড়া গ্ল্যামার আর নান্দনিক অভিনয় নৈপুণ্যে মাহি হয়ে উঠেছেন ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান চিত্রনায়িকা। গত তিন বছর ধরে ঢাকাই সিনেমায় নিজেকে নাম্বার ওয়ান হিসেবে ধরে রেখেছেন। বর্তমানে অভিনয় করছেন মেহের আফরোজ শাওনের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’ সিনেমায়। এর প্রায় ৯০ ভাগ দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ হচ্ছে।
মাহির হাতে রয়েছে আরও দুটি সিনেমা। একটির নাম ‘ঢাকা এ্যাটাক’। অন্যটির এখনো নাম ঠিক হয়নি। নভেম্বরে শুরু হবে নতুন সিনেমার শুটিং।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া