adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১ ডিসেম্বর আশরাফুলের বিয়ে

ashrafulক্রীড়া প্রতিবেদক : জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল  বিয়ের ঁিপড়িতে বসছেন। আগামী ১০ ডিসেম্বর তার গায়ে হলুদ, পরের দিন ১১ তারিখ বিয়ে এবং ১২ ডিসেম্বর বৌভাত। 
আশরাফুল যখন বিয়ের পিড়িতে বসবেন তখন তার বয়স হবে ৩১ বছর। জাতীয় দলের তার এক সময়ের সতীর্থদের চেয়ে একটু পরেই বিয়ে করছেন তিনি। তবে এই ‘দেরির মধ্যে ইতিবাচক কিছু দেখছেন সাবেক  বাংলাদেশ অধিনায়ক।
তিনি বলেন,‘ হ্যাঁ, অন্যদের তুলনায় একটু দেরিতেই বিয়ে করতে যাচ্ছি। তবে এটা আমার জন্য ভালোই হবে বলে মনে হচ্ছে। কারণ আগেই বিয়ে করে ফেললে বাচ্চা কাচ্চা হয়ে যেত। তখন ক্রিকেটে ফেরার এনার্জি হয়তো সেভাবে থাকত না।
বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান খুব বড় পরিসরে করার চিন্তা করছেন না। এ প্রসঙ্গে আশরাফুল বলেন, আসলে এ ব্যাপারে এই মুহূর্তে কিছু বলতে চাই না। তবে অনুষ্ঠান খুব বড় আকারে করার চিন্তা নেই। তারপরেও দেখা যাক।
আশরাফুলের হবু স্ত্রীর নাম অনিকা তাসলিমা অর্চি। চলতি বছরের জুলাই মাসের মাঝামাঝিতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আংটি বদল হয় তাদের। অর্চি বর্তমানে পড়ালেখা করছে। অর্চির বাবা পেশায় একজন ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। তবে ঢাকার এলিফেন্ট রোডে বসবাস করেন তারা। দুই ভাই-বোনের মধ্যে অর্চি বড়। 


নতুন জীবন শুরু করতে যাচ্ছেন, তা কেমন লাগছে? এই প্রশ্নে আশরাফুল বলেন, সত্যি কথা বলতে কি বেশ ভালো লাগছে। আমি দেশবাসির কাছে দোয়া চাই, যেন ভালোমত নতুন জীবন শুরু করতে পারি।
উল্লেখ্য, ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে মোহাম্মদ আশরাফুলের অভিষেক। তিনি মোট ৬১ টেস্ট ও ১৭৭টি ওয়ানডে খেলেছেন। টেস্টে তার সংগ্রহ ২৭৩৭ রান। এর মধ্যে রয়েছে ৬টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরি। অন্যদিকে ওয়ানডেতে তার মোট রান ৩৪৬৮। এর মধ্যে রয়েছে ৩টি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি।
ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ২০১৩ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেটে সাময়িক নিষিদ্ধ হন আশরাফুল। অভিযোগ প্রমাণিত হওয়ায় পরের বছরের জুনে তাকে আট বছরের জন্য নিষিদ্ধ করা হয়। এই রায়ের বিপক্ষে আপিল করলে শাস্তির মেয়াদ দুই বছর কমিয়ে আনা হয়। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া