adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদকসেবী আদীবাসীকে পিটিয়ে হত্যা

MURDERডেস্ক রিপোর্ট : গাজীপুরে মাদক বিরোধী অভিযানের নামে এক মাদকসেবী আদীবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে সিটি করপোরেশনের বনগ্রাম এলাকার বনগ্রাম কুঁচপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আদীবাসীর নাম জৈরা বর্মণ (৪৫)। 

খুনীরা নিজেদের গাজীপুর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য পরিচয় দিলেও অধিদপ্তরের কর্মকর্তারা বলছেন রোববার তাদের কোনো টিমই অভিযানে নামেনি। নিহত জৈরা বর্মণের প্রতিবেশী আমজাদ হোসেন জানান, সন্ধ্যার দিকে দুইজন নারীসহ ১০/১২ জন লোক সাদা পোশাকে নিজেদের গাজীপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পুলিশ পরিচয়ে বনগ্রাম কুঁচপাড়া এলাকায় আসে। 

এ সময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় রিপনের স্ত্রী সাধনাকে (২৫) আটক করে হাতকড়া পরিয়ে এবং মারধোর করে টাকা দাবি করে কথিত পুলিশ সদস্যরা। টাকা না দিলে তার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানোর হুমকি দেয় তারা। এ সময় সাধনার বাড়ির উত্তরে প্রতিবেশি জৈরা বর্মণ নারীকে মারধরের প্রতিবাদ করেন। তখন তাকেও আটক করে কথিত পুলিশরা। এরপর মাদক উদ্ধারের কথা বলে তাকেসহ পাশ্ববর্তী আকাশি বাগানে নিয়ে যায় এবং টাকা দাবি করে। 

একপর্যায়ে সাধনার লোকজন ঘটনাস্থলে এসে ১০ হাজার টাকা দিয়ে তাকে ছাড়িয়ে নেয়। অন্যদিকে জৈরা বর্মণ তার মেয়ে জামাই দিগন্দ্রকে টাকা নিয়ে আসার জন্য খবর দেন। টাকা আনতে দেরি হওয়ায় সেখানে জৈরাকে বেধড়ক মারধর করা হয়। পরে আহত জৈরাকে বাগানে ফেলে রেখে চলে যায় কথিত মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পথে দিগেন্দ্রের কাছ থেকে আরো ১০ হাজার টাকা নিয়ে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। কিন্তু দিগেন্দ্র জৈরার কাছে এসে দেখে তিনি যন্ত্রণায় কাতরাচ্ছেন। 

তাকে হাসপাতালে নেওয়ার পথে জৈরা মারা যান। এ ব্যাপারে গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক নাসির উল্লাহ ভূইয়া গণমাধ্যমকে বলেন, আজকে আমাদের কোন টিমই মাদক উদ্ধার অভিযানে বের হয়নি। আমাদের নাম ভাঙ্গিয়ে কেউ ওই ঘটনা ঘটিয়ে থাকলে আমাদের করার কিছু নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া