adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বছরে ৩টি করে ছবি করবেন শাহরুখ!

sharukবিনোদন ডেস্ক : বয়স ৫০ এর কোঠায় এসে গেল প্রায়। আর মাত্র কটা দিন বাকি। পঞ্চাশতম জন্মদিন পালন করবেন শাহরুখ খান। তবে, জন্মদিনের আগে নতুন একটি প্রতিজ্ঞায় বলেছেন, বছরে কমপে তিনটি করে সিনেমা করতে চান তিনি।

মৃত্যুর আগে যত বেশি সম্ভব সিনেমা করার প্রত্যয় থাকায় এই সিদ্ধান্ত নিয়েছেন কিং খান। কাজলের সঙ্গে তার নতুন সিনেমা দিলওয়ালের সেটে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথোপকথনে তিনি বলেছেন, মৃত্যুর আগে আমি যত বেশি সম্ভব সিনেমা করতে চাই। চার পাঁচ বছর হয়েছে যে আমি প্রযোজক হয়েছি।

আমরা চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, ওম শান্তি ওম তৈরি করেছি। এটা অনেক সময় নিয়ে নিয়েছে। আমি গত এক বছরে অনুভব করেছি যে যত সিনেমা করা সম্ভব সেটা করছি না। আমি বছরে মাত্র একটি করে সিনেমা করছি এবং নিজেকে এই জন্য অলস মনে হচ্ছে।

নতুন নতুন ভূমিকায় কাজ করার ইচ্ছা ব্যক্ত করে তিনি বলেন, আমি ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে চাই। তাই আমি সিদ্ধান্ত নিয়েছে আমার ৫০ থেকে ৫৫ বছর পর্যন্ত ১৫ টি সিনেমা করবো। আমি ভিন্ন ভিন্ন সিনেমা করবো। আমি বছরে তিনটি সিনেমা করতে চাই। তিনটি যে তিন ধরণের সিনেমা হবে সেটি উল্লেখ করে শাহরুখ বলেন, একটি সিনেমা করবো মনের জন্য, একটা করবো শরীরের জন্য এবং একটি করবো অর্থের জন্য। সূত্র: হিন্দুস্তান টাইমস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া