adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জিম্বাবুয়ে সফরের জন্য বাংলাদেশ ‘এ’ দল ঘোষণা

bangladesক্রীড়া প্রতিবেদক : শুভাগত হোমের নেতৃত্বে বাংলাদেশ ‘এ’ দলের দণি আফ্রিকা সফর শেষের পথে। আর দুটি ওয়ানডে ম্যাচ খেলেই দণি আফ্রিকা ছাড়বে বাংলাদেশ দল। এরপর তারা জিম্বাবুয়ে সফরে যাবে। আর এই সফরের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
 
দণি আফ্রিকায় যাওয়া বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে দণি আফ্রিকা সফরে যাওয়া ছয়জন খেলোয়াড় জাতীয় দলে যোগ দেবেন। আর  ৫ জন খেলোয়াড় ‘এ’ দলের সঙ্গে যোগ দিতে দণি আফ্রিকা যাবেন। ২৭ ও ২৯ তারিখ দুটি ওয়ানডে খেলে ৩০ অক্টোবর জিম্বাবুয়ের উদ্দেশ্যে দণি আফ্রিকা থেকে যাত্রা করবে বাংলাদেশ ‘এ’ দল।
 
এরপর ৩১ অক্টোবর ও ১ নভেম্বর অনুশীলন করে ২, ৪ ও ৬ নভেম্বর তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। ৭ ও ৮ নভেম্বর অনুশীলনের পর ৯ তারিখ প্রথম ও ১৫ তারিখ দ্বিতীয় চারদিনের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। ১৮ নভেম্বর সফর শেষ করে ১৯ তারিখ দেশে ফিরবে তারা।
 
বাংলাদেশ স্কোয়াড : শুভাগত হোম চৌধুরী (অধিনায়ক), সাদমান ইসলাম, রনি তালুকদার, দেওয়ান সাব্বির আহমেদ, তাসামুল হক, কাজী নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল হাসান, মো. মিথুন, নাঈম ইসলাম, মোহাম্মদ শহীদ, মুক্তার আলী, আবু জায়েদ চৌধুরী, সাকলাইন সজীব ও তাইজুল ইসলাম।
 
জিম্বাবুয়ে সফরের জন্য বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে যোগ দিতে বাংলাদেশ ছাড়বেন তাসামুল হক, নুরুল হাসান সোহান, নাঈম ইসলাম, দেওয়ান সাব্বির ও মুক্তার আলী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া