adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টি-২০ বিশ্বকাপ বয়কটের কথা ভাবছে পাকিস্তান

PAKISTANস্পোর্টস ডেস্ক : ভারতের সঙ্গে ডিসেম্বরে প্রস্তাবিত সিরিজ না হলে কঠিন একটি সিদ্ধান্ত নিতে পারে পাকিস্তান। দেশটির ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেদের সরিয়ে নিতে পারে তারা। 
আগামী বছর ভারতে ১০ দলের ওয়ার্ল্ড টি-টোয়েন্টি ১১ মার্চ শুরু হয়ে ৩ এপ্রিল শেষ হবে। 
মুম্বাইয়ে গত সোমবার শাহরিয়ার খানের সঙ্গে ভারতের ক্রিকেট বোর্ডের প্রধান শশাঙ্ক মনোহরের বৈঠক হওয়ার কথা ছিল। সেখানে ডিসেম্বরের সম্ভাব্য সিরিজ নিয়ে আলোচনা হওয়ার কথা ছিল দুজনের। কিন্তু স্থানীয় কট্টরপন্থী রাজনৈতিক দল শিব সেনার বিক্ষোভের মুখে বৈঠকটি আর হয়নি। 
শাহরিয়ার এরই মধ্যে ভারতের সঙ্গে তাদের বর্তমান সম্পর্কের অবস্থা জানিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কাছে একটি চিঠি দিয়েছেন। 
শাহরিয়ার জানান, আইসিসির একটি টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোর জন্য কী মূল্য দিতে হতে পারে সেটা তিনি বুঝতে পারছেন। তবে ভারতের নিরাপত্তার অবস্থা এ বিষয়ে তাদের ভাববার জন্য খুব কমই সুযোগ দিচ্ছে বলেও উল্লেখ করেন তিনি। 
ব্যক্তিগতভাবে আমি ভাবছি, আমাদের সরকারের কাছে যাওয়া উচিত এবং পরিস্থিতি সম্পর্কে তাদের সঙ্গে কথা বলা উচিত। আমি বুঝতে পারছি, সরকার বলবে ‘ভারতে আইসিসি টুর্নামেন্টে যেও না’।

শাহরিয়ার জানান, এ বিষয়ে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নিচ্ছে না পাকিস্তান। ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজটি হওয়ার সম্ভাবনা শেষ হওয়ার পরই তারা বিষয়টি নিয়ে ভাববে। 
ডিসেম্বরে সম্ভাব্য সিরিজের বিষয়ে ভারত এখনও কিছু নিশ্চিত করেনি বলে জানান শাহরিয়ার। বিষয়টি ভারত ঝুলিয়ে রেখেছে বলেও দাবি করেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া