adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিটাগং ভাইকিংসের জন্য গাইলেন কুমার বিশ্বজিত

kumarবিনোদন রিপোর্ট : ‘আমি আঞ্চলিকতায় বিশ্বাস করি না। সমগ্র বাংলাদেশেই আমার ভক্ত-শ্রোতারা ছড়িয়ে আছেন। তবু কিছু কিছু েেত্র আঞ্চলিকতার বিষয় এলে জন্মস্থানের প্রতি পপাত থাকে। এই বিচারে চট্টগ্রামের সন্তান হিসেবে বিপিএলে চিটাগং ভাইকিংসের জন্য আমার শুভকামনা বেশিই থাকবে। আর আমি কর্তপরে কাছে কৃতজ্ঞ দলের খেলোয়াড়দের অনুপ্রেরণা দেওয়ার মতো গানটি আমাকে দিয়ে গাওয়ানোর জন্য।’

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লীগে অংশগ্রহণকারী দল চিটাগং ভাইকিংসের শিরোনাম গানে কণ্ঠ দিয়ে এমনটাই জানিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। ‘উড়াইয়া উড়াইয়া মারো রে’ শিরোনামের গানটিতে তিনি শুক্রবার কণ্ঠ দিয়েছেন। কবির বকুলের লেখা গানটিতে সুর ও সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। 

জানা যায়, ‘উড়াইয়া উড়াইয়া মারো রে’ গানের একটি ভিডিওচিত্র তৈরি করা হবে। বিজ্ঞাপনী সংস্থা মাত্রার পে এটি তৈরি করবেন আফজাল হোসেন। এর দৃশ্যধারণ করা হবে ঢাকা ও চট্ট্রগ্রামে। এতে অংশ নেবেন কুমার বিশ্বজিত।

কুমার বিশ্বজিত এখন ব্যস্ত আছেন দুটি চলচ্চিত্রের গানের সুর ও সংগীতায়োজন নিয়ে। সোহানুর রহমান সোহানের ‘জেদী’ ও প্রসূণ রহমানের নতুন ছবির সবগুলো গান তৈরি করছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত এই গায়ক। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া