adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আসছে ‘জাজ টিভি’

jajবিনোদন ডেস্ক : কলকাতার সংগীত বাংলা চ্যানেলের আদলে ‘জাজটিভি’ নামের একটি চ্যানেল আত্মপ্রকাশের অপোয় আছে বাংলাদেশের আলোচিত প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। জানা গেছে, আগামী সপ্তাহে চ্যানলটির জন্য অনুমোদন চাওয়া হবে। আর সব কিছু ঠিকঠাক থাকলে আগামী জুন থেকে শুরু হবে তার আন্ষ্ঠুানিক যাত্রা।

গত বছর ‘ওয়ার্নিং’ ছবির অডিও লঞ্চিং অনুষ্ঠানে জাজের কর্ণধার আবদুল আজিজ ঘোষণা দিয়েছিলেন একটি টিভি চ্যানেলের। এরপর অনেকদিন কোনও আপডেট না থাকলেও বৃহস্পতিবার তিনি এই বিষয়ে একটি ফেসবুক স্ট্যাটাস দেন। আবদুল আজিজ জানিয়েছেন, ‘চলচ্চিত্র একটি দেশের সবচেয়ে বড় সাংস্কৃতিক মাধ্যম। কিন্তু ব্যাবসা না থাকায় সে মাধ্যম আজ ধ্বংসের মুখে। এ ব্যবসা না হবার অন্যতম কারণ সঠিক প্রচারণার অভাব। সে জন্যই আমাদের এ উদ্যোগ।’ 

আজিজ আরও জানালেন, তারা চ্যানেলটির অনুমোদনের জন্য আগামী সপ্তাহে আবেদন করবেন। সরকার থেকে অনুমোদন পেলে ২০১৬’র জুন নাগাদ চ্যানেলটি সম্প্রচারে আসবে। কি কি থাকবে ‘জাজ টিভি’তে? বললেন, ‘বাংলাদেশের সিনেমার গান, ট্রেলার, সিনেমা নিয়ে নানা অনুষ্ঠান, চিত্র তারকাদের অংশগ্রহণে গেইম শো এবং চলচ্চিত্রপাড়ার সর্বশেষ খরবাখবর। এতে শুধু আমাদের ছবির প্রচারনাই থাকবে না, অন্য সব ব্যানারের ছবির প্রচারণাও চলবে।’ ধারণা করা হচ্ছে কলকাতার ‘সংগীত বাংলা’র আদলেই ‘জাজ টিভি’কে সাজাবে জাজ মাল্টিমিডিয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া