adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে অলক কাপালি সুযোগ পেলো বিপিএলে

alokক্রীড়া প্রতিবেদক : অবশেষে সুখবর এলো অলক কাপালির জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ মাশরাফির নেতৃত্বে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠে দেখা যাবে ধুম ধাড়াক্কা মারের ব্যাটসম্যান অলক কাপালিকে। প্লেয়ার্স ড্রাফটে অবিক্রিত থাকার পরের দিনই ‘বি’ গ্রেডের এই ব্যাটসম্যান অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে কুমিল্লার দল। অবিক্রিত থাকার পরের দিনই দল পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন অলক কাপালি নিজেই।

তিনি জানান, ‘কুমিল্লার হয়ে খেলার ব্যাপারে তার সঙ্গে আ হ ম মুস্তফা কামালের কথা হয়েছে।’ তিনি বলেছেন, ‘তুমি কুমিল্লার হয়ে খেলছো।’ অলক কাপালিকে দলে ভেড়ানো বিষয়টি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প থেকে এখনও ঘোষণা দেয়া হয়নি, কিন্তু কাপালি জানালেন, ‘এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) মেইল পাঠানো হয়েছে। ‘বিসিবিকে মেইল পাঠিয়েছে কুমিল্লা। 

অন্যদিকে, কুমিল্লার প থেকে ফোন মারফত কয়েকবার আমার সাথে যোগাযোগ করা হয়েছে। নিশ্চিত করেছে তারা খেলছি আমি।’ তাছাড়া কাপালি দুঃখ প্রকাশ করে বলেন, ‘ গত আসরে আমি বরিশাল বার্নাসের অধিনায়ক হিসেবে ভালো পারফরম্যান্স করেছি। ব্যাটে বলে সমান তালে জবাব দিয়েছি। অথচ এবার আমি কোন দলই পায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া