adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পূজামণ্ডপে যৌন নির্যাতন করায় অভিজিতের বিরুদ্ধে তরুণীর নালিশ

PUJAবিনোদন ডেস্ক : বিতর্ক যেন পিছু ছাড়ছে না ভারতীয় সঙ্গীত শিল্পী অভিজিতের।এবার অভিজিতের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন মুম্বইয়ের এক তরুণী।
পূজা মণ্ডপে ভিড়ের মধ্যে শরীরের স্পর্শকাতর জায়গায় স্পর্শ করার অভিযোগে থানায় অভিজিতের বিরুদ্ধে থানায় নালিশও করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার তরুণী এই ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় লোখাণ্ডওয়ালা দুর্গাপুজো মণ্ডপে এক তরুণীকে কুপ্রস্তাব দেন বিতর্কিত গায়ক। এতে হাসিমুখে ঐ তরুণী তার প্রস্তাব ফিরিয়ে দেন। কিন্তু অভিজিত তার পিছু ছাড়ছিলেন না। এক পর্যায়ে আপত্তিকরভাবে তরুণীর শ্লীলতাহানি ঘটান।

জানা গিয়েছে, ওই পুজোর অন্যতম উদ্যোক্তা অভিজিত্ নিজে। পুজো কেন্দ্র করে সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছিল। এদিন সন্ধ্যায় সেখানে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী কৈলাস খের। গান শুনতে মণ্ডপে উপস্থিত হয়েছিলেন স্থানীয় এক তরুণী। ভিড়ে ঠাসা মণ্ডপে মঞ্চের উপরে বসে থাকা শিল্পীদের দেখতে আসন ছেড়ে তিনি উঠে দাঁড়িয়েছিলেন। যুবতীর অভিযোগ, সেই সময় ভিড়ের সুযোগ নিয়ে তাঁকে আপত্তিজনক ভাবে স্পর্শ করেন অভিজিত্।

যুবতীর অভিযোগ, এই ব্যাপারে প্রতিবাদ করায় এবং বিষয়টি পুজো কমিটির কাছে জানানোর কথা বললে ফলাফলের জন্য তৈরি থাকতে বলে তাঁকে হুমকি দেন অভিজিত্। গায়কের এহেন আচরণের জেরে গভীর রাতে ওশিওয়ারা থানায় এফআইআর দায়ের করেন ওই তরুণী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া