adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইকন খেলোয়াড়দের পেতে ফ্রাঞ্চাইজিদের কাড়াকাড়ি

icon news limon_87816ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর তৃতীয় আসরের উত্তেজনা চরমে পৌঁছেছে। রাজধানীর হোটেল রেডিসনে সকাল ১১টার পর শুরু হয় এই আসরের খেলোয়াড়দের দলে ভেড়ানোর প্রক্রিয়া। সেরা খেলোয়াড়দের দলে ভেড়াতে মরিয়া ফ্রাঞ্চাইজিরা। তবে গত দুই আসরের চেয়ে এবারের প্রক্রিয়াটা ভিন্ন।

এই আসরের জন্য বিপিএল কর্তারা ছয়জন আইকন খেলোয়াড় ঠিক করে দিয়েছেন। এরা হলেন, মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাসির হোসেন ও মাহমুদুল্লাহ রিয়াদ।

প্রথমে বলা হয়েছিলো, এই ছয় আইকন খেলোয়াড় লটারির আওতায় আসবে না। এরপর দেখা যায়, একজন আইকন খেলোয়াড়কে তিন-চারটি ফ্রাঞ্চাইজি পেতে চাইছে। যার ফলে, আইকন খেলোয়াড়দেরও লটারির আওতায় আনা হয়েছে। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক এমনটিই জানিয়েছেন।

তিনি আরও জানিয়েছেন, গত দুই আসরের মত এবার নিলাম পদ্ধতিতে খেলোয়াড় বাছাই না করার কারণ হচ্ছে, গত দুই আসরে ফ্রাঞ্চাইজিরা বেশি দাম দিয়ে খেলোয়ড়দের কিনলেও তাদের পারিশ্রমিক পরিশোধ করতে পারেনি। ফলে আমরা এবার ‘প্লেয়ার্স বাই চয়েজ’ পদ্ধতিতে খেলোয়াড় বাছাইয়ের প্রক্রিয়া নির্ধারণ করেছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া