adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুইপারকে জড়িয়ে ধরে কাঁদলেন রংপুরের এডিসি

1445392170ডেস্ক রিপোর্ট : বুধবার সকাল সাড়ে ৮টায় রংপুর নগরীর পায়রা চত্বরে ট্রাক চাপা পড়ে আপন নামের ১৩ বছরের একটি শিশু মৃত্যুবরণ করে। আপন রংপুর জুম্মাপাড়ার সুইপার কলোনীর নাদিম মিয়ার ছেলে। এ ঘটনার পর সিটি কর্পোরেশন এলাকার পরিচ্ছন্নতা কর্মীরা (সুইপাররা) সড়ক অবরোধ করে বিােভ করতে থাকে। 

খবর পেয়ে রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক মিসেস তনিমা তাসনিম পুলিশসহ পায়রাচত্বরে ঘটনাস্থলে এলে আপনের মা এডিসি মহোদয়ের পা জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। এডিসি (শিক্ষা) মিসেস তনিমা তাসনিম সবাইকে অবাক ও বিস্মিত করে সুইপারের ওই মহিলাকে বুকে জড়িয়ে ধরে সন্তান হারানোর কষ্ট লাঘবে সান্তনা দেয়ার চেষ্টা করেন। এবং এক পর্যায়ে নিজেও অশ্রুসিক্ত হয়ে ওঠেন। এতে শান্তনু জামান নামে একজন ফেসবুক স্ট্যাটাসে বলেন, এডমিন ক্যাডারের কর্মকর্তার মানবিক মূল্যবোধে উজ্জীবিত হয়ে সুইপারকে প্রকাশ্যে রাস্তায় বুকে জড়িয়ে ধরার ঘটনায় সবাইকে অভিভুত করে। তনিমা তাসনিম শুধু এক আমলা নন একজন সংবেদনশীল মনের প্রচণ্ড মানবিকতায় উচ্চ আসনের মানুষ, উচ্চ বংশ মর্যাদার মানুষ তারই বহি:প্রকাশ এটি। 

চারিদিকে এত সমস্যা আর যন্ত্রণায় সমাজ যখন অস্থির, তখন এ ধরণের দৃষ্টান্ত আমাদের বেঁচে থাকার, ভালো কাজ করে, নিজেদের ভাল হয়ে উঠার প্রেরণা যোগায়। তাঁর সর্বাঙ্গীণ সফলতা কামনা করি। সে সাথে যে শিশুটি অকাল প্রয়াত হল তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। আল্লাহ্ আমাদের সকলকে হেফাজত করুন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া