adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাকেটিকের জোড়া গোলে বার্সেলোনার জয়

Barcelona1445374704স্পোর্টস ডেস্ক : দলের তারকা স্ট্রাইকার লিওনেল মেসি ছাড়াই টানা দুই ম্যাচ জিতল বার্সেলোনা। লা লিগার পর এবার মেসিকে ছাড়াই উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে জয় তুলে নিয়েছে কাতালানরা। তবে এমন জয়ে গোলের দেখা পাননি নেইমার দ্য সিলভা কিংবা লুইস সুয়ারেজ।
 
তাদের দিনে তারকা বনে গেছেন ইভান রাকেটিক। দ্বিতীয়ার্ধে করা তার জোড়া গোলে ভর করে ব্যাটে বরিসবের বিপে বার্সেলোনা জয় পেয়েছে ২-০ গোলে। তবে দুটি গোলের মূলে ছিলেন নেইমার। তার বাড়িয়ে দেওয়া বল থেকেই গোল দুটি করেছেন রাকেটিক।
 
মঙ্গলবার দিবাগত রাতে ব্যাটে বরিসবের মাঠে অবশ্য প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি লুইস এনরিকের শিষ্যরা। রণাত্মক খেলার মাধ্যমে প্রথমার্ধে নিজেদের জাল অুন্ন রাখে স্বাগতিকরা। তবে দ্বিতীয়ার্ধে খেই হারায় তারা। আর সেই সুযোগ দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে যায় সফরকারী কাতালানরা।
 
ম্যাচের বয়স তখন ৪৮ মিনিট। নেইমারের বাড়িয়ে দেওয়া বল বক্সের বাইরে থাকা রাকেটিক পেয়ে যান। সেখান থেকেই শট নেন। বরিসবের গোলরককে ফাঁকি দিয়ে বল তার নিশানা খুঁজে নেয় (১-০)। এরপর ৬৪ মিনিটে আরো একটি গোল করেন তিনি। এবারও তার গোলের জোগানদাতা নেইমার। বক্সের মধ্যে থাকা রাকেটিক বল পেয়ে যান নেইমারের কাছ থেকে। ডান কোণা দিয়ে জালে জড়িয়ে দেন (২-০)। এরপর বাদবাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি।
 
এ জয়ের ফলে ৩ ম্যাচের দুটিতে জিতে একটিতে ড্র করে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বার্সা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া