adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁচা মরার লড়াইয়ে সিলেট

chitagong_102143661-300x166ক্রীড়া প্রতিবেদক : হারের শঙ্কা নিয়ে তৃতীয় দিনের খেলা শেষ করলো সিলেট বিভাগ। ১৭তম জাতীয় লিগের চতুর্থ পর্বের ম্যাচে সিলেটকে জয়ের জন্য ৪৪৭ রানের বিশাল টার্গেট দেয় বরিশাল বিভাগ। তবে দিন শেষে অলক কাপালিরা ৫৪ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে। দলটিকে এখনও ৩৯৪ রান করতে হবে, হাতে রয়েছে আট উইকেট।
বগুরার শহীদ চান্দু স্টেডিয়ামে সিলেট নিজেদের দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে সোহাগ গাজী ও মনির হোসেনের বলে দুই ওপেনার ইমতিয়াজ হোসেন ও সায়েম আলমকে হারায়। চার দিনের এ ম্যাচের শেষ দিনে জাকির হোসেন ৯ ও রাজিন সালেহ ৫ রানে অপরাজিত থেকে দিন শুরু করবেন।
এর আগে ১৫১ রানে তিন উইকেট হারানো বরিশাল আবারো তৃতীয় দিনের ব্যাটিং শুরু করে। আগের দিনে ৭২ ও দুই রানে অপরাজিত থাকা সালমান হোসেন ও আল-আমিন দু’জনে সেঞ্চুরি তুলে নেন। এ দুই ব্যাটসম্যান চতুর্থ উইকেট জুটিতে ২৩০ রান যোগ করেন। 
সালমান ২৮৪ বলে ১৫ চারের সাহায্যে ১৪৬ রানে অসাধারণ একটি ইনিংস খেলেন। আর ১৫৭ রানের মাইলফলক ইনিংস খেলার পর থামে আল-আমিনের ব্যাট। তিনি ১৯৭ বলে ১৬ চার ও তিন ছয়ে তার ইনিংসটি সাজান। পরে সাত উইকেট হারানো বরিশাল ৪৬৪ রানে নিজেদের ইনিংস ঘোষণা করে।
বরিশালের বোলারদের মধ্যে তিনটি করে উইকেট নেন খালেদ আহমেদ ও রাহাতুল ফেরদাউস। একটি উইকেট নেন নাসুম আহমেদ।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া