adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কামরুলকে জুতা নিক্ষেপ

kamrul in cort 18.10.15_87357ডেস্ক রিপোর্টর : সিলেটে খুঁটির সঙ্গে বেঁধে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার মূল হোতা কামরুলকে সিলেট আদালতে তোলা হয়েছে রোববার। আদালতে তাকে হাজির করা হবে এমন খবর শুনে আদালতপাড়ায় নামে প্রতিবাদী জনতার ঢল। বিক্ষুব্ধ জনতা ফাঁসির দাবিতে শ্লোগান দিতে থাকে এবং কামরুলকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে।
রোববার মামলার তদন্ত কর্মকর্তা ও সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর সুরঞ্জিত তালুকদার মহানগর দায়রা জজ মকবুল হোসেন মৃধার আদালতে মামলার সাক্ষ্য দেন।
এসময় আদালতে মামলার প্রধান আসামি কামরুল ইসলামসহ কারান্তরীণ ১১ আসামি উপস্থিত ছিলেন। কামরুলকে আদালতে হাজির করার পর পরই বিক্ষুব্ধ জনতা ‘ফাঁসি ফাঁসি, ফাঁসি চাই, কামরুলের ফাঁসি চাই’ বলে শ্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে তারা কামরুলকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করেন।
এর আগে ১৫ অক্টোবর সৌদি আরব থেকে দেশে ফিরিয়ে আনা হয় কামরুলকে। ১৬ অক্টোবর আদালতে উপস্থাপনের পর তাকে কারাগারে পাঠানো হয়।
গত ৮ জুলাই রাজনকে খুন করার পরপরই সৌদি আরবে পালিয়ে যায় কামরুল। এরপর দীর্ঘ প্রক্রিয়া শেষে ইন্টারপোলের মাধ্যমে তাকে দেশে ফিরিয়ে আনা হয়। তবে এই মামলার অপর দুই আসামি কামরুলের ভাই শামীম আহমদ ও দিরাই উপজেলার জাকির হোসেন পাভেল ওরফে রাজু এখনও পলাতক।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া