adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমদিন বাংলাদেশ শিকার করলো ৮ উইকেট

Under_17ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনূর্ধ্ব-১৭ দলের বিপক্ষে তৃতীয় তিন দিনের ম্যাচে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় কলকাতার ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) অনূর্ধ্ব-১৭ দল। প্রথম দিন শেষে অতিথি দলটি ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ২২৩ রান।
টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন স্বাগতিক অধিনায়ক আমিনুল ইসলাম। দারুণ পারফর্ম করেছেন বাংলাদেশের বোলাররা। অতিথি দলটিকে প্রথম দিন চাপের মধ্যেই রেখেছে ক্ষুদে টাইগার বোলাররা। কলকাতা অনূর্ধ্ব-১৭ দল দিন শেষ করেছে ওভারপ্রতি ২.১৪ রান রেটে।
ব্যাটিংয়ে নেমে সফরকারীরা ওপেনিং জুটিতে তোলে ৪৬ রান। ওপেনার এসকে বিশ্বাস ব্যক্তিগত ১৩ রানে ফিরে গেলেও আরেক ওপেনার দেব ঘোষ করেন ৩১ রান। দলীয় ৪৬ রানের মাথায় সাজঘরে ফেরেন দুই ওপেনার। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে সায়ন্তন মান্না খেলেন ৪০ রানের ইনিংস। সার্নিক ব্যানার্জি ব্যক্তিগত ২৪ রানে ফেরেন।
এছাড়া আঙ্কিত সিং ৬, দেবনাথ ১৭, দলপতি ত্রিবিত রায় ৩ রান করে বিদায় নেন। তবে, দারুণ ব্যাটিং করেছেন সাত নম্বরে নামা জসুয়া ওজুকাম। ১২০ বল মোকাবেলা করে ১০টি চারের সাহায্যে তিনি ইনিংসটি সাজান।
প্রথম দিন শেষে সফরকারীদের হয়ে অপরাজিত রয়েছেন কৌশিক (২০ রান) ও রোহিত (৫ রান)। ১০৪ ওভার ব্যাট করে কলকাতার দলটি দিন শেষে ২২৩ রান তোলে।

বাংলাদেশের হয়ে সাতজন বোলার বল করেন। ইসহাক আলি সর্বোচ্চ তিনটি উইকেট নিজের দখলে নেন। এছাড়া একটি করে উইকেট তুলে নেন শরীফ ইসলাম, শাহাদাত হƒদয় এবং আমিনুল ইসলাম।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া