adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুকের ব্যাটে এগিয়ে যাচ্ছে ইংল্যান্ড

cookস্পোর্টস ডেস্ক : আবুধাবি টেস্টে ইংলিশ অধিনায়ক আলিস্টার কুকের দুর্দান্ত সেঞ্চুরিতে পাকিস্তানের বিপক্ষে লড়ছে ইংল্যান্ড। পাকিস্তানের করা ৫২৩ রানের জবাবে ৩ উইকেট হারিয়ে ২৯০ রান তুলে তৃতীয় দিনের খেলা শেষ করেছে ইংলিশরা। তবে এখনো পাকিস্তানের চেয়ে ২৩৩ রানে পিছিয়ে রয়েছে ইংল্যান্ড।
আগের দিনের বিনা উইকেটে ৫৬ রান নিয়ে ব্যাট করতে নামে ইংল্যান্ড। দুই অপরাজিত ব্যাটসম্যান আলিস্টার কুক এবং মঈন আলী আরও ৬০ রান করে দলকে দারুণ সূচনা এনে দেন। দলীয় ১১৬ রানে ইমরান খানের বলে আউট হন মঈন আলী (৩৫)।
মঈন আলীর বিদায়ের পর উইকেটে আসেন ইয়ান বেল। পাকিস্তানি বোলারদের হতাশ করে ১৬৫ রানের দারুণ জুটি গড়ে তুলেন। দিনের শেষ দিকে ইয়ান বেলকে আউট করেন ওয়াহাব রিয়াজ। এরপর নাইটওয়াচম্যান হিসাবে নামা মার্ক উডকে সরাসরি বোল্ড করে পাকিস্তানকে খেলায় ফেরান তিনি।
শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ২৯০ রান সংগ্রহ করে ইংল্যান্ড। সারা দিন এক প্রান্ত আগলে দারুণ ব্যাট করেছেন অধিনায়ক আলিস্টার কুক। দিন শেষে ১৬৮ রানে অপরাজিত রয়েছেন ইংলিশ অধিনায়ক। ৩২৯ বল মোকাবেলা করে ১৫টি চারের সাহায্যে এই রান করেন তিনি। এটি তার ক্যারিয়ারের ২৮তম টেস্ট সেঞ্চুরি। পাকিস্তানের পক্ষে ওয়াহাব রিয়াজ ৭৯ রানে ২টি উইকেট নেন। অপর উইকেটটি পান ইমরান খান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া