adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দুই সুপার স্টার সালমান – শাহরুখ এক ছবিতে

salman-বিনোদন ডেস্ক : সালমান ও শাহরুখ ভক্তদের জন্য সুখবর। এক টিকিটে বলিউডের এ দুই সুপারস্টারকে দেখতে পাবেন তারা। না, একই সিনেমায় তারা পর্দা ভাগাভাগি করবেন না। বরং ভাইজানের সিনেমা শুরুর আগে দেখা যাবে কিং খানের সিনেমার বিজ্ঞাপন।
দিওয়ালিতে মুক্তি পাচ্ছে সালমানের বহুল প্রতীক্ষিত ফ্যামিলি ড্রামা ‘প্রেম রতন ধন পায়ো’। আর ‘দিলওয়ালে’র প্রচারণার জন্য এ সময়টাকে গুরুত্ব দিচ্ছেন শাহরুখ ও পরিচালক রোহিত শেঠি। তারা চান ফেস্টিভ মুডে দর্শকদের সামনে হাজির হতে। তাই বেছে নিয়েছেন সালমানের সিনেমা। কারণ দু’টি সিনেমাই বড় পরিসরে মুক্তি পাবে। তাই সালমানের সিনেমার মাধ্যমে উš§ুক্ত হবে ‘দিলওয়ালে’র টিজার।
শাহরুখের বিজ্ঞাপন নিজেদের সিনেমার সঙ্গে জুড়ে দিতে আপত্তি নেই ‘প্রেম রতন ধন পায়ো’ টিমের। এ জন্য তাদের প্রতি আনুষ্ঠানিক ধন্যবাদ জানিয়েছেন রেড চিলিস এন্টারটেইনমেন্টের চিফ রেভেনিউ অফিসার গৌরব ভার্মা।
১২ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘প্রেম রতন ধন পায়ো’। এতে আরও অভিনয় করছেন সোনম কাপুর, নীল নিতিশ মুকেশ ও অনুপম খের। অন্যদিকে ‘দিলওয়ালে’তে আছেন কাজল, বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। মুক্তি পাবে ১৮ ডিসেম্বর।
সালমান-শাহরুখের সম্পর্কের ইতিহাস উত্থান-পতনে ভরা। নানা চড়াই-উৎরাইয়ের পর তারা এখন বন্ধুত্বের চমৎকার সময় কাটাচ্ছেন। এমনকি একে-অপরের সিনেমার প্রচারণায় অংশ নিচ্ছেন। তবে আগামী বছর তাদের মধ্যে আবারও প্রতিযোগিতা হবে। একই দিনে মুক্তি পাবে শাহরুখের ‘ফ্যান’ আর সালমানের ‘সুলতান’। 
এনডিটিভি অবলম্বনে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া