adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গ্রেফতারের পর ব্যক্তিকে পিটিয়ে হত্যা- অবরুদ্ধ পুলিশ

BAGURAডেস্ক রিপোর্ট : বগুড়া জেলার গাবতলীতে মাদক বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে আটকের পর পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশের একটি দলকে অবরুদ্ধ করে রেখেছে জনতা। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোখলেছার রহমান (৪৫)। তিনি গাবতলী থানার বালিয়াদিঘী ইউনিয়নের দড়িপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে গাবতলী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুস সবুর একজন কনস্টেবল সঙ্গে নিয়ে গোলাবাড়ি বাজার এলাকায় যায়। সেখানে মোখলেছার রহমানের খোঁজ করে। একপর্যায়ে মড়িয়া ছয়মাইল এলাকায় তাকে পেয়ে আটক করে। এরপর তাকে সেখানেই মারপিট করলে ঘটনাস্থলেই মোখলেছার মারা যান। 

এ দৃশ্য দেখে এলাকাবাসী দুই পুলিশকে আটকে রাখে। খবর পেয়ে গাবতলী থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে লাশ এবং আটকে রাখা দুই পুলিশকে থানায় নিয়ে আসার চেষ্টা করলে জনগণ বাধা দেয়। মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়লে হাজার-হাজার নারী-পুরুষ লঠিসোটা নিয়ে পুলিশের দলকে অবরুদ্ধ করে। 

বেলা ৩টার দিকে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডলের নেতৃত্বে বিপুল সংখ্যক দাঙ্গা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন জানান, অবরুদ্ধ করে রাখা পুলিশ সদস্যরা নিরাপদে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। তিনি বিস্তারিত কিছু এই মুহূর্তে জানাতে পারেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া