adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘খালেদা জিয়া বিদেশে বসে নতুন ষড়যন্ত্র করছেন’

pm shek hasina_87007ডেস্ক রিপোর্ট : বিদেশে বসে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নতুন ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘২০১৩ সাল থেকে দেশের অনেক মানুষকে তিনি পুড়িয়ে মারছেন। এ পর্যন্ত তিনি প্রায় দেড়শ’ মানুষকে নির্মমভাবে পুড়িয়ে মেরেছেন।’

বৃহস্পতিবার কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, যারা আগুনে পুড়িয়ে মানুষ মারে তারা মানুষ না। এরা জানোয়ার। তিনি বলেন, আমরা জঙ্গি দমনে ছাড় দেবো না। এদেশে কোনো জঙ্গিবাদ ও সন্ত্রাসের জায়গা হবে না।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ জানে দেশ কীভাবে শাসন করতে হয়। আমরা যখন ক্ষমতায় থাকি তখনই দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায়। কুড়িগ্রামে আওয়ামী লীগের উদ্যোগেই দীর্ঘ বঞ্চনার শেষ হয়েছে। 

তিনি বলেন, এই কুড়িগ্রামকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করে গড়ে তোলা হবে। শিল্প, কল-কারখানা তৈরি করা হবে। এ জন্য এখানে বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হবে।

প্রধানমন্ত্রী কুড়িগ্রামে ১৬ টি প্রকল্প উদ্বোধন করেন। এছাড়া ১৪টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি। উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী বলেন, এখানকার প্রতিটি উপজেলায় একটি করে সরকারি স্কুল ও কলেজ করে দেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া