adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কেজি ওজন কমিয়ে এখন ছিপছিপে সোনাক্ষী

1444747881বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন 'দাবাং গার্ল' খ্যাত বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ভালো অভিনয়ের পাশাপাশি তার পারফর্মেন্স এবং আবেদনও নজর কাড়ে সবার। সব মিলিয়ে অল্প সময়ের মধ্যে একটি ভালো অবস্থানও তৈরি করেন এই অভিনেত্রী। এবার আন্ডারওয়ার্ল্ডে নারী ডনের ভূমিকায় একটি ছবির মাধ্যমে আরো চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন সোনাক্ষী। এ ছবিতে অভিনয়ের জন্য তিনি গত ২ মাসে ১০ কেজি ওজন কমিয়েছেন। এতে ছিপছিপে হিরোইন সোনাক্ষীকেই আবিষ্কার করতে পারবেন দর্শকেরা।

তবে ওজন নিয়ে আরও একটু সচেতন হওয়ার জন্য বলিউডের অনেকেই তাকে পরামর্শ দিয়েছেন। নিজের ওজন নিয়ে শংকার মধ্যে ছিলেন খোদ সোনাক্ষীও। আর তাই তো শুরু থেকেই তিনি ডায়েট ও ব্যায়ামে অভ্যস্ত হয়ে পড়েন। কিন্তু ফলাফল মিলেছে গড়পড়তাই। তেমন একটা ওজন কমাতে সক্ষম হননি। তবে সম্প্রতি যেন জাদুই দেখালেন সোনাক্ষী। এবার সফল হয়েছেন তিনি। গত দুই মাসে ওজন কমিয়েছেন ১০ কেজি। ‘অ্যাকশন জ্যাকসন’ ছবিতে অভিনয়ের জন্যই তিনি এই ওজন কমালেন।
এবার আন্ডারওয়ার্ল্ডে নারী ডনের ভূমিকায় দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। এই প্রথমবারের মতো এমন চরিত্রে কাজ করছেন তিনি। আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিমের ছোট বোন ছিলেন হাসিনা পার্কার। তিনিও আন্ডারওয়ার্ল্ডে নিজের কাজকর্মের মাধ্যমে ব্যাপক আলোচিত ছিলেন। আর হাসিনা পার্কারের চরিত্রেই একটি ছবিতেই দেখা যাবে সোনাক্ষীকে। এরই মধ্যে বিষয়টি পাকাপাকি হয়েছে। ছবিটি পরিচালনা করছেন অপূর্বা লাখিয়া।
আন্ডারওয়ার্ল্ডের রানি হিসেবে পরিচিত ছিলেন হাসিনা পার্কার। তিনি ছিলেন ৫০০০ কোটি রুপির মালিক। গত বছর হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তার। এরপরই অপূর্বা ঘোষণা দিয়েছিলেন এ ছবিটির। এরই মধ্যে সোনাক্ষী ব্যাপকভাবে প্রস্তুতি নিচ্ছেন এ ছবিটিতে অভিনয় করার জন্য। চরিত্রটি করার জন্য ১০ কেজি ওজন কমিয়েছেন এ নায়িকা। পাশাপাশি হাসিনা পার্কারের জীবনী ও কাজকর্ম সম্পর্কে নিয়মিত জানছেন তিনি। সব মিলিয়ে ছবিটি নিয়ে দারুণ এক্সাইটেড এ অভিনেত্রী। আগামী কয়েক দিনের মধ্যেই এ ছবিটির কাজ শুরু হবে।

জানা গেছে, এ ছবিতে অভিনয়ের আগেই সোনাক্ষীকে পরিচালক প্রভুদেবা ওজন কমানোর নির্দেশনা দিয়েছিলেন। আর তার জন্য একজন জিম ইন্সট্রাক্টরও ঠিক করে দেন প্রভুদেবা। এর পর থেকেই শুরু হয়ে যায় সোনাক্ষীর ওজন কমানোর মিশন। এ ছবিতে সোনাক্ষীর চরিত্রটি দারুণ গ্ল্যামারনির্ভর। খোলামেলা হয়ে একাধিক গানে পারফর্ম করতে দেখা যাবে তাকে। প্রভুদেবা সোনাক্ষীর এই পরিবর্তনে দারুণ খুশি। তার ওজন কমানো উপলক্ষে এরই মধ্যে একটি পার্টিও দিয়েছেন তিনি।

এ বিষয়ে সোনাক্ষী সিনহা বলেন, 'হাসিনা পার্কার সম্পর্কে আমি ছোটবেলা থেকে অনেক শুনেছি। একটা কৌতূহল আগেই তৈরি হয়েছিল তার বিষয়ে। তবে আমি এখন আন্ডারওয়ার্ল্ডের রানি হতে পুরোপুরি প্রস্তুত। এরই মধ্যে এ চরিত্রটি করার জন্য ১০ কিলো ওজন কমিয়েছি। আমি সবচেয়ে বেশি আনন্দিত এর স্ক্রিপ্ট নিয়ে। অসাধারণ মনে হয়েছে আমার কাছে। আমি নিশ্চিত ছবিটি দর্শকদের ভাল লাগবে। তবে সবকিছুর জন্য প্রভুদেবাকে অনেক ধন্যবাদ। কারণ তিনি শর্ত না দিলে মনে হয় ওজন কমানোই সম্ভব হতো না আমার পক্ষে। সম্প্রতি সোনাক্ষী অস্ট্রিয়াতে এ ছবির শুটিং শেষ করেছেন। এতে সোনাক্ষী অজয় দেবগনের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন। আগামী ৫ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া