adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিস্প্রাণ সিজার আজ যাচ্ছেন নিজ দেশ ইতালি

sijarনিজস্ব প্রতিবেদক : ১৬ দিন আগে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন ইতালি নাগরিক সিজার তাবেলার। তার মরদেহ আজ ১৪ অক্টোবর বুধবার নিজ দেশে নেয়া হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় ইতালি দূতাবাস এ সিদ্ধান্ত নিয়েছে। তারা তাদের সিদ্ধান্তের বিষয়টি বাংলাদেশ পুলিশকে জানালে লাশ হস্তান্তরের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।
সিজারের লাশ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ মর্গের হিমঘরে রয়েছে। সেখান থেকে লাশ নিয়ে যাওয়া হবে নিজ দেশ ইতালিতে। সেখানে তার স্বজনরা লাশ গ্রহণ করে শেষকৃত্য সম্পন্ন করবেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক মোজাম্মেল হক মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের জানান, ইতালীয় দূতাবাস থেকে ফোন করে সিজারের লাশ দেশে নেওয়ার কথা বলেছেন। এজন্য বুধবার সকাল সাড়ে আটটার দিকে মর্গের সামনে পুলিশ উপস্থিত থাকতে বলা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় গুলশান ২ নম্বরের ৯০ নম্বর সড়কের গভর্নর হাউসের সীমানা প্রাচীরের বাইরের ফুটপাতে দুর্বৃত্তদের গুলিতে মারা যান সিজার তাবেলা। এর পাঁচদিন পর রংপুরে গুলিতে মারা যান জাপানি নাগরিক হোসি কোনিও। জাপানি নাগরিক ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। এজন্য তাকে পরিবারের সম্মতিতে রংপুরেই দাফন করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া