adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিত্য ও শাহাদাতের জামিন নামঞ্জুর

Shahadatনিজস্ব প্রতিবেদক : গৃহকর্মী শিশু হ্যাপিকে নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী নিত্য  ও শাহাদাতের জামিন নামঞ্জুর করেছেন আদালত।
 
আজ ১৪ অক্টোবর বুধবার সকালে ঢাকা মুখ্য মহানগর (সিএমএম) আদালতে এ মামলায় শুনানি শেষে আদালত এ নির্দেশ দেন। গত ৩ অক্টোবর দিবাগত রাত সাড়ে ৩টায় শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে মালিবাগের পাবনা গলিতে তার বাবার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। ৪ অক্টোবর দুপুরে তাকে আদালতে হাজির করে মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর থানার পরিদর্শক শফিকুর রহমান। শুনানি শেষে রিমান্ড ও জামিন নামঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম ইউনুস খান জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন।
 
গত ৫ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন শাহাদাত হোসেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেন জামিন নামঞ্জুর করে শাহাদাতকে জেলহাজতে প্রেরণ করেন। পরবর্তীতে তাকে তিন দিনের রিমান্ডে পাঠানো হয়।
 
গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।
 
ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রীর হাতে নির্যাতিত শিশু গৃহকর্মী হ্যাপি আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়। হ্যাপি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিতসাধীন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া