adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গায়িকা থেকে নায়িকা হচ্ছেন পড়শী

PARSIবিনোদন ডেস্ক : কণ্ঠতারকা হিসেবে ইতোমধ্যের সংগীতপ্রিয়দের নজর কেড়েছেন পড়শী। গানের জগতে পা রেখেই দারুণ কিছু সংগীত উপহার দিয়েছেন দর্শকদের। আর বুঝি ভালো লাগছে না তাতে। কণ্ঠযুদ্ধ ছেড়ে এবার ক্যামেরার মুখোমুখি হতে যাচ্ছেন পড়শী। গানে ভেতর অভিনয় হলেও অনেকটা নায়িকা চরিত্রই বটে!

এবার চলচ্চিত্রে অভিনয় করবেন সময়ের এই সেরা কণ্ঠশিল্পী। ছবির নাম ‘মেন্টাল’। পরিচালক শামীম আহমেদ রনি। আর তাই অভিনয় করতে থাইল্যান্ডের পাতায়াতে দারুণ সময় কাটাচ্ছেন পড়শি।

মঙ্গল ও বুধবার এ দুদিন তিনি ‘মেন্টাল’ ছবির একটি গানের সঙ্গে অভিনয় করবেন। গানটির শিরোনাম ‘মন নাজেহাল’। এই গানটিতে পড়শি কণ্ঠ দিয়েছেন ভারতের শিল্পী শানের সঙ্গে। গানটির কথা লিখেছেন প্রসেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন ডাব্বু। এরই মধ্যে ইউটিউবে ‘মন নাজেহাল, মন বেসামাল, প্রেমেতে মাতাল’ গানটি শুনেছেন ৪০ হাজারেরও বেশি শ্রোতা।

গতকাল সোমবার দুপুরে কথা হলো পড়শির সঙ্গে। এ সময় পড়শির সঙ্গে ছিলেন তার মা। পাতায়া থেকে মুঠোফোনে তিনি জানান, মঙ্গলবার ও বুধবার গানটির শুটিং হবে। পরিচালক শামীম আহমেদ রনি ও প্রযোজক পারভেজ চৌধুরী পাতায়াতে লোকেশন চূড়ান্ত করছেন।

পড়শী আরো জানান, এবারই প্রথম তিনি চলচ্চিত্রে নিজের গানের সঙ্গে অভিনয় করবেন। তাও আবার শাকিব খানের সঙ্গে। এ কারণে তিনি খুবই রোমাঞ্চিত। শুটিংয়ের জন্যই এখন তার অধীর আগ্রহে অপেক্ষা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া