adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কিরগিজস্তানের কাছে ২-০ গোলে হারলো বাংলাদেশ

football news limon_86812ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ বাছাইপর্বের ফিরতি লেগে স্বাগতিক কিরগিজস্তানের বিরুদ্ধে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ। মঙ্গলবার রাত আটটায় এ ম্যাচটি অনুষ্ঠিত হয়। এর আগে প্রথম লেগে দলটির বিরুদ্ধে নিজেদের মাঠে ৩-১ গোলে হেরেছিলো বাংলাদেশ।

এদিন ম্যাচের ২৭ মিনিটে প্রথম গোল হজম করে বাংলাদেশ। গোলটি করেন ভিতালিজ লাক্স। বিরতিতে যাওয়ার আগে আর কোনও গোল হয়নি। বিরতির পরও কোনও গোল না খেয়ে ভালোই খেলছিলো বাংলাদেশ।
তবে ম্যাচের ৮৯ মিনিটে দ্বিতীয়বারের মত বাংলাদেশের জালে বল জড়ায় কিরগিজরা। গোলটি করেন ইলদার অমিরভ। ফলে ম্যাচ শেষে ২-০ ব্যবধানে হেরেই মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে।
এ ম্যাচটি বাংলাদেশের জন্য বেশ কঠিন ছিলো। বিশেষ করে ওখানকার কন্ডিশন বাংলাদেশের জন্য মোটেও অনুকূল নয়। ওখানে বেশ শীত পড়তে শুরু করেছে। আর সেখানকার ঠাণ্ডা আবহাওয়াই ছিলো মামুনুলদের জন্য প্রধান চ্যালেঞ্জ।
‘বি’ গ্রুপ থেকে পাঁচ ম্যাচে মাত্র এক পয়েন্ট নিয়ে বাংলাদেশ সবার নীচে। কিরগিজস্তান সমান সংখ্যক ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। শেষ ম্যাচে কিরগিজস্তান ৮ অক্টোবর তাজিকস্তানের বিপক্ষে ২-২ গোলে ড্র করে। বাংলাদেশ এর আগের ম্যাচে জর্ডানের বিপক্ষে ৪-০ গোলে হারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া