adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চুরির দায়ে পুলিশের বৌ গ্রেফতার

2015_10_14_14_54_51_Tcv5n6PNhp0J1NjiYc3ODGpVMXWy0m_originalআন্তর্জাতিক ডেস্ক : চুরির দায়ে মুম্বাই পুলিশ সোমবার শহরের ওয়াদালা আবাসিক এলাকা থেকে ৪০ বছরের এক নারীকে গ্রেপ্তার করে। পরে দেখা যায় ওই নারী এক পুলিশ কনস্টেবলের স্ত্রী।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ওই নারীর নাম উষা কাথকার। ঘটনার দিন তিনি অশোক রাজিব কাম্বলে(৫৮) নামের এক মাতাল ব্যবসায়ীর কাছ থেকে ১৬ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন চুরি করেন। অশোক হোটেলে মদ্যপান শেষে  বাসায় ফেরার পথে ওই উষা তার টাকার ব্যাগটি তুলে নেন। এ নিয়ে ওই ব্যবসায়ী থানায় অভিযোগ করেন।

পুলিশ হোটেলের সিসিটিভি ক্যামেরা দেখে ওই নারীকে সনাক্ত করেন। পরে তারা তর ওয়াদালা এলাকার বাড়িতে তল্লাশি চালিয়ে  তাকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশি জিজ্ঞাসাবাদে ওই নারী জানান, তার স্বামী একজন পুলিশ কনস্টেবল। কিন্তু তিনি কারাগারে থাকায় সংসারের দৈন্দন্দিন প্রয়োজন মেটাতে তাকে চুরি করতে হচ্ছে।

প্রসঙ্গত, উষা পুলিশ কনস্টেবল কিষাণ কাতকারের স্ত্রী। ২০১১ সালে ট্রেনে দায়িত্ব পালনের সময় মাতাল কিষাণের রাইফেল থেকে অকস্মৎ গুলি বেরিয়ে যাওয়ার অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি এখনো কারাগারে সাজা কাটাচ্ছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া