adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টুইটারেও শাকিরার বাজিমাত

sha_86680বিনোদন ডেস্ক : জনপ্রিয় গীতিকার, সুরকার ও নৃত্যশিল্পী শাকিরার ভক্ত-অনুসারীর সংখ্যা সারা বিশ্বেই আছে। ১০২ মিলিয়নের বেশি লাইক নিয়ে সবার ওপরে রয়েছে তার ফেসবুক পেজ। এবার তার জনপ্রিয়তার প্রমাণ পাওয়া গেল সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারেও। টুইটারে শাকিরার ফলোয়ারের সংখ্যা ৩৫ মিলিয়ন ছাড়িয়েছে। এতে তিনি বেশ উচ্ছ্বসিত। 

শাকিরা টুইটারে ভক্তদের ধন্যবাদ জানিয়ে বলেন, টুইটারে বর্তমানে আমার ভক্তের সংখ্যা ৩৫ মিলিয়ন। আর এজন্য প্রথমেই আমি আমার ভক্তদের ধন্যবাদ জানাই। ভক্তদের ভালোবাসায় আমি সিক্ত, আমার খুবই ভালোলাগে যখন আমি আমার ভক্তদের কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন শুভেচ্ছা বার্তা পেয়ে থাকি। ঠিক কিভাবে আমার ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত তা আমার জানা নেই, তবে আমিও আমার ভক্তদের তাদের মতো করেই ভালোবাসি। আজ আমি আমার ভক্তদের জন্যই এই অবস্থাতে পৌঁছাতে পেরেছি।

শাকিরা এ পর্যন্ত  দু’বার গ্র্যামি পুরস্কার, সাতবার ল্যাটিন গ্র্যামি পুরস্কার পেয়েছেন। এমনকি তিনি গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন। আর বিএমআই-এর তথ্যানুসারে, তিনি কলম্বিয়ার সর্বকালের সবচেয়ে বেশি অ্যালবাম বিক্রীত শিল্পী। এছাড়াও শাকিরা দণি আমেরিকা থেকে সুযোগ পাওয়া একমাত্র শিল্পী, যিনি যুক্তরাষ্ট্রের বিলবোর্ড হট ১০০, কানাডিয়ান বিলবোর্ড হট ১০০, অস্ট্রেলিয়ান এআরআইএ চার্ট, ও ইউকে সিঙ্গেলস চার্ট-এ প্রথম স্থান পাওয়ার গৌরব অর্জন করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া