adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে ভুয়া মেজর গ্রেফতার

12053119_899037840190273_389037242_nজামাল জাহেদ, কক্সবাজার : কক্সবাজারে তিনবাহিনীর চৌকস গোয়েন্দা সংস্থা ডিজিএফআই’র মেজর পরিচয়দানকারী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কক্সবাজার ডিজিএফআইর গোয়ন্দা অফিসার এসআই  আনোয়ার। তার নাম মোর্শেদ আলম (২৮)। 
সোমবার রাত সাড়ে ৭টা ৪০মিনিটের সময় কক্সবাজার এসপি অফিস সংলগ্ন বিকাশের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করে জেলা ডিজিএফআই অফিসে নিয়ে যাওয়া হয়েছে। বিশস্ত সূত্রে  জানায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার সদর রামু, টেকনাফ, উখিয়া,চকরিয়া, নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই’র কর্মকর্তা এবং পরে ডিজিএফআই’র মেজর পরিচয় দিয়ে একের পর চাঁদা দাবি করে টাকা হাতিয়ে নেন ভুয়া মেজর।

এমনকি কক্সবাজার সদর হাসপাতালের সামনের সব মেডিসিনের দোকান থেকে সে নিয়মিত চাঁদা নিতো,পাশের কনফেকশনারী থেকে ২ হাজার টাকা ভয় দেখিয়ে নিয়ে যায় বলে জানান দোকান মালিক। বিভিন্ন জনের কাছে তার  তার আচরণ এবং কথাবার্তায় অসঙ্গতি মনে হওয়ায় ডিজিএফআই অফিসার আনোয়ারকে জানালে সে এক সপ্তাহ যাবত তাকে বিশেষ সোর্সের মাধ্যমে ফাঁদে ফেলে আটক করেন বলে জানান। পরে তার দেহ তল্লাশি করে  ২টি সিম,একটি মোবাইল উদ্ধার করে। এক টমটম গাড়ির চালাক জানায়, সে বিভিন্ন সময় কক্সবাজারের বিভিন্ন জায়গায় লাইসেন্স চেক করার কথা বলে টাকা হাতিয়ে নেয় শহরের সবকটি জোনে, এমনকি আটকের পরেও সে কক্সবাজার বিমান বাহিনীর এমওডিসি পরিচয় দেয়, নিজেকে সোহেল,ফজল,জাফর ইত্যাদি নামে পরিচয় দিয়ে থাকেন। পরে জিজ্ঞাসাবাদ স্বীকার করে সে এভাবে প্রতিদিন হাজার হাজার টাকা হাতিয়ে নেয় বিভিন্ন গোয়ন্দা সংস্থার নাম ভাঙিয়ে। তার আসল পরিচয় মেলে সে মহেশখালি কুতুবদিয়ার ছেলে,তার বাবার নাম ফজল আলম, বরঘোপ ইউনিয়নের কোনাখালী গ্রামের ছেলে। জেলা গোয়েন্দা সংস্থা ডিজিএফআই আনোয়ারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,তাদের অফিসালী জিজ্ঞাসাবাদ থেকে কক্সবাজার র‌্যাব  ৭এর হাতে তুলে দেয়া হবে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া