adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পেলেকে দুটি প্রশ্ন করবেন সৌরভ গাঙ্গুলি

ganguly-tendulkar-knows-bestস্পোর্টস ডেস্ক : বিশ্ব ফুটবলের কিংবদন্তি পেলে এখন কলকাতায়। তাই মিডিয়াসহ শহরটির ফুটবল ভক্তরা এখন পেলে জ্বরে আক্রান্ত। এ থেকে বাদ যাননি ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও। পশ্চিমবঙ্গের একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে সৌরভ জানিয়েছেন, তিনি পেলেকে দু’টি প্রশ্ন করতে চান। তবে প্রশ্ন দু’টি করে উঠতে পারবেন কিনা, তা নিয়ে তিনি দ্বিধাগ্রস্ত।
কলকাতায় একটি অনুষ্ঠানে মুখোমুখি হচ্ছেন সৌরভ ও পেলে। ম্যারাডোনার একনিষ্ঠ ভক্ত সৌরভ আর্জেন্টিনার সমর্থক। বিভিন্ন সময় বিভিন্ন সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, ম্যারাডোনার খেলা তিনি যে শুধু পছন্দ করেন তাই নয়, ফুটবলের এ মহাতারকার দ্বারা তিনি ভীষণভাবে উদ্বুদ্ধ-অনুপ্রাণিত।
৩৮ বছর আগে পেলে যখন কলকাতায় এসেছিল, সৌরভ তখন ৪ বছরের শিশু। ছোটবেলা থেকে ম্যারাডোনার খেলা দেখেই বড় হয়েছেন সৌরভ। তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন, বিশ্বের সেরা ফুটবলারের নাম ম্যারাডোনা। এদিকে এই বয়সেও পেলের সুস্থ থাকার রহস্য অবাক করে সৌরভকে। যদিও সৌরভ খবর নিয়ে জেনেছেন, ফুটবল সম্রাট পেলেকে তিন মাস আগেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। ইন্টারনেট
তবুও এ বয়েসে পেলের গোটা বিশ্ব ঘুরে বেড়ানোর সক্ষমতা মুগ্ধ করে ভারতের সাবেক অধিনায়ককে। দু’টি প্রশ্নের মধ্যে সৌরভ প্রথমে পেলের কাছে জানতে চাইবেন, এই বয়েসেও তিনি এতটা শারীরিক সক্ষমতা বজায় রাখেন কিভাবে?

আর দ্বিতীয় প্রশ্ন ম্যারাডোনা সম্পর্কে। তিনি পেলের মুখ থেকে শুনতে চান, কাকে বড় ফুটবলার মনে করান তিনি। নিজেকে নাকি ম্যারাডোনাকে? তবে দ্বিতীয় প্রশ্নটি করে উঠতে পারবেন কিনা, সেটি নিয়ে শেষ মুহূর্তেও দ্বিধাগ্রস্ত সৌরভ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া