adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপেক্ষায় মারিয়া

1444624588বিনোদন ডেস্ক : কাজি হায়াতের ‘ইভটিজিং’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় এসেছিলেন মারিয়া। এ চলচ্চিত্রে মারিয়া তার অভিনয়ের দক্ষতা দেখিয়েছিলেন। যার ফলে চুক্তিবদ্ধ হয় সে সোহানুর রহমান সোহানের ‘অবলা নারী ওয়াও বেবী ওয়াও’ ছবিতে।

এদিকে সোহানুর রহমান সোহানের এই ছবিতে চুক্তিবদ্ধ হয়ে মারিয়া আবারও আলোচনায় চলে আসে, অতীতের থেকে দিগুন হারে। বাংলাদেশের জনপ্রিয় এবং মেধাবী পরিচালকের মধ্যে সোহানুর রহমান সোহানকে অন্যতম বলে গন্য করা হয়।

সোহানের পরিচালনায় বেশ কিছু ভালো ছবি পেয়েছে সিনেমা প্রেমীরা। তার হাত ধরেই যাত্রা শুরু হয়েছিলো সালমান শাহ ও মৌসুমীর। তাছাড়া আরও অনেককে মিডিয়াতে শক্ত জায়গা করে দিয়েছিলেন সোহানুর রহমান সোহান।

ঢাকাই চলচ্চিত্রে যারা তারকা হবার ইচ্ছা রাখে তারা সোহানের সাথে কাজ করার জন্য উন্মুখ থাকেন। অল্পবয়সী মারিয়ার ক্যারিয়ারের শুরুতে এই সুযোগটা পেয়ে যাওয়া ঈর্ষান্বিত।

প্রথম ছবিতে সোহানুর রহমান সোহানের মতো গুণী পরিচালকের সঙ্গে কাজ করা প্রসঙ্গে মারিয়া বলেন, এটা আমার জন্য সবচেয়ে বড় পাওয়া। সালমান শাহ ও মৌসুমী আপুর মতো তারকাদের শুরু হয়েছিল তার হাত ধরে। প্রতিষ্ঠিত অনেক নায়ক-নায়িকাকেও তিনি সিনেমায় এনেছেন। এবার তার ছবিতে অভিনয় করতে পারায় নিজেকে সৌভাগ্যবান মনে করছি। সব মিলিয়ে আমি ছবিটি নিয়ে অনেক এক্সাইটেড। কারণ প্রথম ছবি হলেও এখানে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। জানিনা কতটুকু দিতে পেরেছি। তবে আমি চেষ্টা করেছি শতভাগ। এ চেষ্টাটা সব সময় করে যেতে চাই। আসলে ভাল লাগার পুরো বিষয়টাই দর্শকদের ওপর নির্ভর করছে। অপেক্ষায় আছি বড় পর্দায় নিজেকে দেখার দেখার।

এ ছবির বেশিরভাগ কাজ শেষ হয়ে গেছে। ঢাকার উত্তরায় দুদিন শুটিং তারপর পাবনায় একটা গানের মাধ্যমে মারিয়ার শুটিং প্যাক আপ হয়ে যাবে। এ ছবিতে মারিয়ার বিপরীতে অভিনয় করেছে ইমরান । এছাড়াও ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন ওমর সানী ও তানিয়া বৃষ্টি। এ বছরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া