adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জামিন পাননি এমপি লিটন – ১৮ অক্টোবরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ

mp-liton_86584ডেস্ক রিপোর্ট : স্কুলছাত্র সৌরভকে গুলির অভিযোগে দায়ের করা মামলায় গাইবান্ধার সরকারদলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের আগাম জামিনের আবেদন নাকচ করেছে হাইকোর্ট। আগামী ১৮ অক্টোবরের মধ্যে তাকে গাইবান্ধার মুখ্য বিচারিক হাকিম আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়েছে।

জামিন আবেদনের ওপর শুনানি শেষে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তীর অবকাশকালীন বেঞ্চ সোমবার এ আদেশ দেয়।

আদেশে বলা হয়, আপিল বিভাগের সিদ্ধান্ত বিবেচনায় নিয়ে এবং মামলার এজাহার পর্যালোচনায় আগাম জামিনের কোনো উপাদান পাওয়া যায়নি। তাই আবেদন খারিজ করা হলো।

গতকাল রোববার আইনজীবী এস এম আরিফুল ইসলাম সুপ্রিমকোর্টের সংশ্লিষ্ট শাখায় লিটনের পক্ষে আগাম জামিনের এই আবেদন জমা দেন। সোমবার সকালে ব্যারিস্টার মোকছেদুল ইসলাম ওই আবেদন বেঞ্চে উপস্থাপন করলে আদালত বেলা ১টায় আবেদনকারীকে শুনানিতে হাজির করতে বলেন। পরে সাংসদ লিটন আদালতে হাজির হন।

শিশু সৌরভকে গুলি করে জখম করার ঘটনায় মামলার পরপরই  গা-ঢাকা দেন আলোচিত-সমালোচিত এই সাংসদ। গত ২ অক্টোবর ভোরে শিশু সৌরভের দুই পায়ে তিনটি গুলি করেন এমপি লিটন। পরে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে দেশব্যাপী আলোচনার ঝড় উঠার পর তার পিস্তলের লাইসেন্স বাতিল করা হয়। এছাড়া তাকে বেশ কয়েকটি কলেজের সভাপতির পদ থেকে থেকে প্রত্যাহার করা হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া