adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে গয়েশ্বর -জোয়ার দেখেছেন, এবার ভাটা দেখবেন

goessor_86547নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বও চন্দ্র রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশে কওে বলেছেন, আপনি শুধু জোয়ার দেখেছেন, এখনও ভাটা দেখেননি। আপনি এবার ভাটা দেখবেন, অপোয় থাকুন। 

 রোববার সন্ধ্যায় জাতীয় প্রেসকাবে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল আয়োজিত এক আলোচনা সভায় গয়েশ্বর এ মন্তব্য করেন। গয়েশ্বর বলেন, হাসিনা নিজেও জানেন না তিনি কত সময় মতায় থাকবে। তাই সব সময় ২০১৯ সালের কথা বলেন।

তিনি বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের অধিকার তাদের ফিরে দিন। জনগণকে সিদ্ধান্ত নিতে দিন, তারা কাদের নিয়ে রাষ্ট্র পরিচালনা করবে। আর আপনার যদি ন্যূনতম লজ্জাবোধ থাকে তাহলে জনগণের কথা আর মুখ দিয়ে উচ্চারণ করবেন না।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে বিএনপির এ নেতা বলেন, ‘আপনিতো অফিস করেন না। কিন্তু কিছু গণমাধ্যমের সাংবাদিকদের নিয়ে প্রতিদিন ছবি তোলেন এবং কথা বলেন। যাতে দেশ ও জাতির কোনো উপকার হয় না। তাই ডায়লগ বন্ধ করে পদত্যাগ করুন। আর জনগণকে বলুন, সরি, আমি পারিনি।

আয়োজক সংগঠনের সভাপতি অধ্য নূর আফরোজ জ্যোতির সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সংগঠনের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া