adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবকলীগের নেতাকে আটক নিয়ে পুলিশের নাটক

atok_86352নিজস্ব প্রতিবেদক : ঢাকার মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আব্দুল লতিফকে ‘আটক’ করেছে গোয়েন্দা পুলিশ। তবে তাকে আটকের বিষয়টি স্বীকার করছে না সংস্থাটি। 

জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক বলেন, ‘স্বেচ্ছাসেবকলীগ নেতাকে থানা পুলিশ আটক করেনি। এ সম্পর্কে তাদের কাছে কোনো তথ্য নেই।’ পুলিশের গোয়েন্দা বিভাগে ফোন করলে তারাও বিষয়টি সম্পর্কে জানে না বলে জানান।

তবে গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগের উপ-কমিশনার সাজ্জাদুর রহমান বলেন, ‘স্বেচ্ছাসেবকলীগ নেতাকে আটক করা হয়নি। তবে একটি গোপন তথ্যের ভিত্তিতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। পরে এ বিষয়ে জানানো হবে।’ 

তবে অন্য একটি সূত্রে জানা গেছে, মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করেছে ।

শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে স্বেচ্ছাসেবকলীগের ওই নেতাকে আদালতে হাজির করার কথা রয়েছে। আব্দুল লতিফ ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম রতনের ছোট ভাই।

ওই সূত্র জানায়, বৃহস্পতিবার মোহাম্মদপুর টিক্কাপাড়া থেকে সামছেদ শাকিল নামে এক গরু চোরকে আটকের পর তার দেওয়া তথ্য মতে লতিফকে গ্রেপ্তার করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া