adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদেশিদের নিরাপত্তায় গুলশান ও বারিধারায় বিজিবি মোতায়েন

bg_86406নিজস্ব প্রতিবেদক : বিদেশিদের নিরাপত্তা নিশ্চিত করতে রাজধানীর গুলশান ও বারিধারায় বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে।
শনিবার রাত থেকে রাজধানীর এই দুই এলাকায় বিজিবি মোতায়েন করা হয়েছে। বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ জানান, আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তার জন্য কূটনৈতিক পাড়ায় দুই প্লাটুন বিজিবি মোতায়ন করা হয়েছে। যতদিন প্রয়োজন হবে ততদিন সেখানে বিজিবি থাকবে।

বিজিবির গণসংযোগ কর্মকর্তা মহসিন রেজা বলেন, ‘বিভিন্ন রাষ্ট্রীয় নিরপত্তা বিষয়ক ইস্যুতে বিজিবি কাজ করে। এরই ধারবাহিকতায় গুলশান-বারিধারার কূটনৈতিক এলকায় বিজিবি সদস্যরা কাজ করছেন।’

উল্লেখ্য, দুর্বৃত্তের গুলিতে দুই বিদেশি নাগরিক নিহতের পর বাংলাদেশে অবস্থানরত বিদেশিরা তাদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েন। যুক্তরাজ্যে, জাপান ও দণি কোরিয়ার দূতাবাস থেকে বাংলাদেশে অবস্থানরত তাদের নাগরিকদের সতর্কতার সঙ্গে চলাচল করার পরামর্শ দেয়া হয়।
পরে বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসে তাদের নিরাপত্তার ব্যাপারে আশ্বস্ত করেন পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী। এরপরও বিদেশিদের মনে শঙ্কা দূর না হওয়ায় তাদের নিরাপত্তা নিশ্চিতে বিজিবি মোতায়েন করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া