adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

‘রাজনৈতিক মদদপুষ্ট পেশাদার খুনিদের কাজ দুই বিদেশি হত্যা’

news_img (6)নিজস্ব প্রতিবেদক : ঢাকা ও রংপুরে বিদেশিকে হত্যা রাজনৈতিক মদদপুষ্ট পেশাদার খুনিদের কাজ, এমন মন্তব্য করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দু’একটা বিচ্ছিন্ন ঘটনার জন্য বাংলাদেশকে বিপদজনক রাষ্ট্র বানানোর পায়তারা চলছে। 

হত্যাকারী ও এর মদদ দাতাদের খুঁজে বের করতে সরকারের প থেকে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। আমরা আশ্বাস দিচ্ছি এই খুনিদের খুঁজে বের করবোই।

শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে শহীদ শেখ রাসেলের ৫১তম জন্মদিন উদযাপন উপলে শিশু-কিশোর চিত্রাঙ্কণ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন। ‘শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ’ এই আলোচনা সভার আয়োজন করে।

সংগঠনের মহাসচিব মাহমুদুস সামাদ চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিত্রশিল্পী অধ্যাপক সমজিত রায় চৌধুরী, সিরাজুল ইসলাম মোল্লা এমপি প্রমুখ।

বিএনপি'র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ‘জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করে এবং আন্দোলনে ককটেল ও পেট্রোল বোমাকে উপকরণ বানিয়ে জাতীয় ঐক্যের ডাক দেয়া যায় না। যারা পেট্রোল বোমা নির্ভর রাজনীতি করে ও জঙ্গিবাদের মদদ দেয় তাদের সঙ্গে জাতীয় ঐক্য হতে পারে না।’

পরে ওবায়দুল কাদের শিশু-কিশোরদের আঁকা বিভিন্ন চিত্রকর্ম ঘুরে দেখেন। ৪ থেকে ১০ বছরের শিশুদের যেমন খুশি আঁকো এবং ১১ থেকে ১৫ বছরের কিশোরদের জন্য মুক্তিযুদ্ধের ওপর চিত্র অঙ্কণ করতে বলা হয়। প্রতিযোগিতায় প্রায় ৫ শতাধিক শিশু-কিশোর অংশ গ্রহণ করে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া