adv
৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘বিদেশি হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে’

news_img (1)ডেস্ক রিপোর্ট : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘২ বিদেশি হত্যাকাণ্ডের ঘটনা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়। এটি গভীর চক্রান্ত। এ ব্যাপারে তদন্ত চলছে, কয়েক দিন পরেই বিদেশি হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে।’

শুক্রবার (৯ অক্টোবর) কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোলাপনগর গ্রামে নিজ বাড়িতে দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় কালে তথ্যমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, পুলিশ প্রশাসন অত্যন্ত দতার সাথে প্রকৃত খুনিদের খুঁজে বের করে দেশবাসীর সামনে হাজির করবে তখন দেখা যাবে কারা এ হত্যকাণ্ডের সাথে জড়িত। সুতরাং অচিরেই এ হত্যকাণ্ডের মূল রহস্য বেরিয়ে আসবে।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিএনপি ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সংবাদ সম্মেলনে দেয়া ‘গণতন্ত্রহীন অবস্থা চলতে থাকলে জঙ্গিবাদীরা সুযোগ নেবে’- এমন এক মন্তেব্যের প্রেেিত বলেন, ‘এটি অনেকটা ভুতের মুখে রাম নামের মতো। জঙ্গিবাদকে উৎখাতের জন্য জাতীয় ঐক্য দরকার, তবে ঐক্য তার সঙ্গে হবে যারা গণতন্ত্রে বিশ্বাস করেন।’

মন্ত্রী বলেন, বর্তমান সরকার বিদ্যুত উন্নয়নে এগিয়ে যাচ্ছে। যারা মতায় থেকে বিদ্যুতের পিলার বসিয়ে মানুষকে বোকা বানিয়েছিল। এই সরকার তা না করে একের পর এক বিদ্যুত উন্নয়ন করে সেঞ্চুরি করেছে। সুতরাং মহাজোটের সরকার বাংলাদেশের মানুষের উন্নয়নের সরকার বলে তিনি উল্লেখ করেন। 

এ সময় জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, জেলা জাসদ সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া