adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ নেতা বাংলাভাইয়ের বিরুদ্ধে হিন্দুদের জমি দখলের অভিযোগ

photo-1444243722_99221ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরার শ্যামনগরে হিন্দু পরিবারের জমি দখলের অভিযোগ উঠেছে উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম মোস্তফা ওরফে বাংলাভাইয়ের বিরুদ্ধে।

বুধবার উপজেলার ধুমঘাট গ্রামের ওই হিন্দু পরিবার সাতক্ষীরা প্রেসকাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাসুদেব পরিবারের শ্রীমতি মন্ডল জানান, গোলাম মোস্তফা ওরফে বাংলাভাই একদল লাঠিয়াল সঙ্গে নিয়ে গত ১৩ সেপ্টেম্বর বাসুদেবের শত বছরের রেকর্ডের ২৫ শতক জমি জোর করে দখল করে নেয়। এ সময় মোস্তফার সঙ্গে ছিলেন পাতড়াখোলা গ্রামের কাওসার আলী, জলিল বরকন্দাজ, ফারুক বরকন্দাজ, সামাদ বরকন্দাজ, রহিম বরকন্দাজ, ধুমঘাট গ্রামের নূর ইসলাম, নুরুজ্জামান, আবদুর রশিদ ও ফটিকসহ আরো অনেকে।

শ্রীমতি মন্ডল আরো জানান, এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্যকে জানানো হলেও তিনি কোনো ব্যবস্থা নেননি। তা ছাড়া  শ্যামনগর থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরও তা রেকর্ড করা হয়নি। এতে প্তি হয়ে মোস্তফা ও তাঁর লাঠিয়াল বাহিনী বাসুদেব পরিবারকে এক রকম অবরুদ্ধ করে রেখেছে। মোস্তফা বাহিনী এরই মধ্যে এলাকার আরো কয়েকটি চিংড়িঘের, জমি ও দোকান দখল করে নিয়েছে বলে তিনি জানান।

তবে এসব অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা গোলাম মোস্তফা বলেন, ‘আমি এ ধরনের কোনো দখলবাজির সঙ্গে জড়িত নই।  যুবলীগের কমিটি গঠন নিয়ে একটি মহল আমার ভাবমূর্তি বিনষ্ট করতে এই সংবাদ সম্মেলন করিয়েছেন। তারা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ও শ্যামনগরে আরো একটি সংবাদ সম্মেলন করেছেন।’ এর নেপথ্যে স্থানীয় সংসদ সদস্য আছেন বলেও দাবি করেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া