adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এ দৃশ্যটি রাজধানীর পরীবাগের !

1444248925ডেস্ক রিপোর্ট : রাজধানীর পরীবাগে একটি বহুতল ভবনের কার পার্কিং থেকে একটি প্রাইভেট কার বাইরে প্রায় ছিটকে পড়তে যাচ্ছিল। তবে সৌভাগ্যক্রমে কারটি নিচে পড়েনি, না হলে কারের অবস্থা যে কি হতো আর নিচে দাঁড়ানো মানুষগুলোর যে কি অবস্থা হতো তা সহজে অনুমান করা যাচ্ছে। কারের এমন ছবি ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

রাজধানীর পরীবাগে বাড়ি নম্বর ১/এফ দোতলায় গ্যারেজে থাকা গাড়িগুলোর একটি হঠাত করে পেছন দিকে যেতে যেতে গ্যারেজের বাইরে বের হয়ে আসে।

যেনো বদ্ধ ঘরে আর না থেকে রাস্তাটাকে দেখার জন্য বিদ্রোহ প্রকাশ করছে গাড়িটি। আশেপাশের লোকজনের মন্তব্য হয়তো ব্রেক ফেল করার কারণেই এভাবে নিয়ন্ত্রণহীনভাবে পেছনে এসে তারের দেয়াল ভেঙে বেরিয়েছে গাড়িটি।

ছবিগুলো পোস্ট করার সময় রুমি নোমান নামের একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, 'পরিবাগে সকাল বেলার কাণ্ড। নিউ ইয়র্কে নই তো আমি?' দোতলার কার পার্কিং জোন থেকে পার্কিংয়ের সময় সাদা রঙের প্রাইভেট কারটি লোহার রেলিং ভেঙে বাইরে ঝুলে পড়ে। ড্রাইভার দোতলার এই পার্কিংয়ের স্থানে গাড়ি পার্ক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে তা লোহার রেলিং ভেঙে বাইরে ঝুলে পড়ে। একটুর জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রা হয়েছে।
দৃশ্যটি নিউইয়র্কের নয়, রাজধানীর পরীবাগের ঘটনার পর কৌতুহলী জনগণ ভিড় জমিয়েছে এই দুর্লভ দৃশ্য দেখার জন্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া