adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার খালেদার আসা নিয়েও অনিশ্চয়তা!

jlzi_86033নিজস্ব প্রতিবেদক : যাওয়ার মতো ফেরার দিন-ক্ষণ নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। চিকিতসা শেষে ফেরার জন্য ইতোমধ্যে দুটো সম্ভাব্য তারিখের কথা শোনা গেলেও তা ঠিক থাকছে না বলে জানা গেছে। কারণ হিসেবে বলা হয়েছে এখনও তার চিকিথসা শেষ হয়নি।

সর্বশেষ বক্তব্য হচ্ছে-সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের তৃতীয় সপ্তাহে খালেদার দেশে ফেরার সম্ভাবনা রয়েছে। খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের একটি সূত্র ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে এক মাসেরও বেশি সময় ধরে নানা গুঞ্জন চলছিল। এর আগে তাঁর সৌদি আরব যাওয়া নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত  তাঁর সৌদি আরব সফর বাতিল করা হয়। অবশেষে গত ১৫ সেপ্টেম্বর রাতে তিনি লন্ডন যান।

জানা গেছে, সময় বেশি লাগলেও খালেদা জিয়া চিকিৎসা শেষ করে দেশে ফিরবেন। সেেেত্র চলতি মাসের তৃতীয় সপ্তাহে দেশে আসার সম্ভাবনা বেশি।


চিকিতসার বাইরেও খালেদা জিয়া লন্ডনে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন। এছাড়া নেতাকর্মীদের সঙ্গেও মতবিনিময় করছেন।

লন্ডন সূত্রের খবর বলছে, গত বৃহস্পতিবার লন্ডনের একটি হাসপাতালে খালেদা জিয়ার বাম চোখে অপারেশন করা হয়েছে। চোখ অপারেশনের সময় বড় ছেলে তারেক রহমান, পুত্রবধূ ডা. জোবায়দা রহমানসহ পরিবারের সদস্যরা তার পাশে ছিলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার ডান চোখেও অপারেশন করার কথা রয়েছে।

র আগে, ৩ অক্টোবরে তার দেশে ফেরার টিকেটের বুকিং বাতিল করা হয়। পরবর্তী সময়ে ৮ তারিখ দেশে ফিরতে পারেন এমন খবর শোনা যায়।
তবে বুধবার সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের একটি সূত্রে জানা যায়, অক্টোবরের তৃতীয় সপ্তাহের আগে খালেদা জিয়ার দেশে ফেরার সম্ভাবনা কম।
দুই একদিনের মধ্যে ফেরার দিন ঠিক হতে পারে জানিয়েছেন বিএনপির একজন সহ-দপ্তর সম্পাদক।

আর দলের মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন জানিয়েছেন, চিকিৎসার জেন্য তিনি (খালেদা জিয়া) লন্ডন গেছেন। চিকিৎসা চলছে। শেষ হলেই দেশে ফিরবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া