adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বউয়ের জন্য কলেজছাত্রের আত্মহত্যা

deathডেস্ক রিপোর্ট : নববধূকে আটকে রেখে শ্বশুর খারাপ ব্যবহার করায় অভিমানে মুরাদ চৌধুরী অন্তর (২০) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে রাজধানীর খিলক্ষেত উত্তরপাড়ার সাততলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন তিনি।
এ ঘটনায় আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে ওই কলেজছাত্রের বাবা হাসান চৌধুরী বাদী হয়ে খিলক্ষেত থানায় একটি মামলা করেছেন বলে জানান খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) প্রিয়তোষ চন্দ্র দত্ত।
তিনি জানান, মামলায় আসামি করা হয়েছে মেয়ের বাবা আব্দুল কাইয়ুম ও মা নাসরিন আক্তারকে। ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত অন্তরের মামা আফিস হাসান জানান, ওইদিন রাত ১০টায় খিলক্ষেত উত্তরপাড়া ক-১০৯/৬ সাততলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে অন্তর আত্মহত্যা করেন। ওই বাসায় তার চাচা রায়হান চৌধুরী ভাড়া থাকেন।
অন্তরদের বাড়ি চট্টগ্রামের ভোজপুর থানার সরদারপাড়ায়। অন্তর উত্তরা আইসিটি পলিটেকনিক কলেজের অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।
অন্তরের মামা জানান, অন্তর খিলক্ষেত লেকসিটি কনকর্ড ভবনে থেকে পড়ালেখা করত। এ সময় খিলক্ষেত উত্তরপাড়ার আব্দুল কাইয়ুমের মেয়ে সাদিয়া আরফিনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০ সেপ্টেম্বর তারা বিয়ে করে। এরপর তারা চট্টগ্রামে চলে যায়।
কিন্তু এ বিয়ে মেনে নিতে পারেননি মেয়ের বাবা। গত ২৩ সেপ্টেম্বর বউকে নিয়ে অন্তর শ্বশুরবাড়ি যায়।
আফিস হাসান দাবি করেন, ৫ সেপ্টেম্বর অন্তর শ্বশুর বাড়িতে যায়। এ সময় তার শ্বশুর তাকে বলেন, ‘তুমি আত্মহত্যা করলে আমার মা ও আমরা শান্তি পাব।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া