adv
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমে বাধা দেয়ায় জাবির ২ আনসার সদস্যকে পিটিয়ে আহত

1(1)_99111ডেস্ক রিপোর্ট : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) দুই গার্মেন্টসকর্মীকে (জুটি) প্রেমে বাধা দেয়ায় ছিনতাইয়ের অভিযোগ এনে কর্তব্যরত দুই আনসার সদস্য জামাল (৪০) ও জহুরুলকে (৩৫) বেধড়ক পিটিয়েছে শিক্ষার্থীরা

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন হলের গেটে এ ঘটনা ঘটে।

আহতদের শরীরের বিভিন্ন স্থানে ও মুখে গুরতর আঘাতের কারণে প্রাথমিক চিকিতসা শেষে আহতদের আশুলিয়ার গণস্বাস্থ্য মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যদর্শী ও কর্মরত আনসার সদস্য সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গার্মেন্টসকর্মী মো. কনক মিয়াকে (২৪) এক তরুণীসহ আপত্তিকর অবস্থায় রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ থেকে আটক করেন কর্তব্যরত আনসার জামাল ও জহুরুল। পরে আনসাররা মেয়েটিকে আলাদা করে ক্যাম্পাস থেকে তার বাসায় পাঠিয়ে দেন। পরে গার্মেন্টসকর্মী মো. কনক মিয়া তার বন্ধু বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ-আল-মামুনকে (৪১তম আবর্তন, দর্শন বিভাগ) ফোন করেন। পরে মামুনের নেতৃত্বে ৫-৬ জন এসে ওই আনসারদের খুঁজে বের করে অতর্কিত হামলা করেন। তবে ২ আনসার সদস্য (কনকের) মোবাইল ও মানিব্যাগ ছিনতাই করেছে বলে জানান গার্মেন্টসকর্মী কনক।

মো. কনক মিয়ার জানান, ‘আমাদের আটক করার পর আনসাররা আমার ও আমার বান্ধবীকে আলাদা করে ফেলেন। আমার কাছে থাকা ফোন ও ম্যানিব্যাগ কেড়ে নেন।

সহকারী প্রক্টর মেহেদী ইকবাল বলেন, প্রাথমিকভাবে আমাদের ছাত্রদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি। আনসার সদস্য ছিনতাই অভিযোগ ও সদস্যদের মারধরের অভিযোগ দুটোরই তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া