adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের ব্যর্থতা আড়াল করতেই ভারতীয় মিডিয়ার অপপ্রচার: জামায়াত

imagesনিজস্ব প্রতিবেদক : দুই বিদেশি নাগরিক হত্যার ঘটনায় সরকারের ব্যর্থতা আড়াল করতেই ভারতীয় মিডিয়া জামায়াতে ইসলামীর বিরুদ্ধে অপপ্রাচার চালাচ্ছে বলে অভিযোগ করেছে জামায়াত।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ এ অভিযোগ করেন।

বিবৃতিতে হামিদ আযাদ বলেন, “দুইজন বিদেশি নাগরিক হত্যার সঙ্গে জামায়াতে ইসলামীর কারো সম্পর্ক নেই। জামায়াতে ইসলামীকে জড়িয়ে টাইম্স অব ইন্ডিয়ার অনলাইন সংস্করণে সম্পূর্ণ ভিত্তিহীন মিথ্যা মন্তব্য করা হয়েছে।  জামায়াতে ইসলামীর সাথে আইএস-এর সম্পর্ক আছে বলে যে মন্তব্য করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। জামায়াত এ হত্যার প্রতিবাদ জানিয়ে নিরপে তদন্তের মাধ্যমে খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আহ্বান জানিয়েছে। দুইজন বিদেশি হত্যার ঘটনায় জনগণের জানমালের নিরাপত্তা বিধানে সরকারের চরম ব্যর্থতাই প্রমাণিত হয়েছে। সরকারের এই ব্যর্থতাকে আঁড়াল করার হীন উদ্দেশ্যেই টাইম্স অব ইন্ডিয়ার অনলাইন সংস্করণের প্রতিবেদনে জামায়াতে ইসলামীকে জড়িয়ে অপপ্রচার চালানো হয়েছে।

তিনি বলেন, জামায়াতে ইসলামীর বিরুদ্ধে ভারতীয় মিডিয়া বিশেষ করে টাইম্স অবি ইন্ডিয়া অতীতেও এ ধরনের আজগুবি প্রচারণা চালিয়েছে। কিন্তু তাদের সকল প্রচারণাই মিথ্যা প্রমাণিত হয়েছে। আজকে তারা যে মিথ্যা প্রচারণা চালিয়েছে তাও শীঘ্রই মিথ্যা প্রমাণিত হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া