adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিডিবির সাবেক চেয়ারম্যানকে গলা কেটে হ্ত্যা

images_98944ডেস্ক রিপোর্ট : রাজধানীর বাড্ডায় নিজ বাসা থেকে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) সাবেক চেয়ারম্যান খিজির খানের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার দুই হাত ও দুই পা বেঁধে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সোমবার সন্ধ্যায় মধ্য বাড্ডা গুদারাঘাট এলাকার  জ/১০/১ নম্বর খিজির খানের নিজ বাড়ির তৃতীয় তলা থেকে তার গলাকাটা লাশটি উদ্ধার করা হয়। মুক্তিযোদ্ধা খিজির খান কুষ্টিয়া জেলা সমিতির সভাপতি ছিলেন বলে জানা গেছে।

বাড়ির ভাড়াটিয়া জানান, খিজির খানের বাড়ির দ্বিতীয় তলায় তার পরিবার থাকেন। আর তৃতীয় তলায় মোহাম্মদীয়া খানকা নামক খানকা শরীফ করেছেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে অজ্ঞাতনামা ৫/৬ জন ব্যক্তি তার বাড়িতে আসেন। এরপর তারা তৃতীয় তলার খানকা শরীফে তাকে নিয়ে যান। তার কিছুণ পর তারা চলে যাওয়ার বাড়ির লোকজন গিয়ে তার রক্তাক্ত লাশ দেখতে পান।

অপর এক সূত্র জানায়, তিনি বিভিন্ন সময়ে ওরস ও মাহফিল করতেন। দেশের বিভিন্ন এলাকা থেকে তার ভক্তরা এসে খানকা শরীফে থাকতেন। আর ভক্তবেশী লোকজনই পরিকল্পিতভাবে তাকে খুন করতে পারে বলে অনেকেই ধারনা করছেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল বলেন, পিডিবির এক কর্মকর্তা খুন হওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। এখন নিহতের লাশ উদ্ধারের কাজ চলছে বলে জানান তিনি। এই হত্যাকাণ্ডটি কোন জঙ্গি সংগঠন ঘটাতে পারে বলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা মনে করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া