adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রামের উদ্বোধন

dsc_0056_85830বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য দুই মাসব্যাপী ইন্টার্নশিপ প্রোগ্রামের ১২৫তম ব্যাচের উদ্বোধন করলো ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। আজ সোমবার ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমিতে(আইবিটিআরএ) এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান। আইবিটিআরএ’র মহাপরিচালক মো. মাহফুজুর রহমান এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আইবিটিআরএ’র পরিচালক প্রশাসন মোহাম্মদ রোকনউদ্দিন, ভাইস প্রেসিডেন্ট ও অনুষদ সদস্য সাবিনা ইয়াসমিন।

এছাড়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পরিচালক প্রশিণ মো. ওসমান গণি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ ও এমবিএ পর্যায়ের ১২৬ জন ছাত্রছাত্রী এ ইন্টার্নশিপ প্রোগ্রামে অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তৃতায় ব্যাংকটির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ‘ইসলামী ব্যাংক একটি আদর্শভিত্তিক আর্থিক প্রতিষ্ঠান। মানুষের সার্বজনীন কল্যাণ সাধনই এ ব্যাংকের মূল ল্য।’ প্রশিণের মাধ্যমে ইসলামী ব্যাংকিংয়ের কল্যাণমুখী ব্যবস্থাকে ধারণ করে এর বার্তা সমাজে ছড়িয়ে দেয়ার জন্য তিনি ইন্টার্নি ছাত্রছাত্রীদের প্রতি আহ্বান জানান। প্রেসবিজ্ঞপ্তি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া