adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিল কিনটনকে লাটি দিয়ে পেটাতেন স্ত্রী হিলারি

capture_85837আন্তর্জাতিক ডেস্ক : নিয়মকরেই স্ত্রীর মার খেতেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল কিনটন। মার মানে লাঠি দিয়ে পেটাতেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি রডহ্যাম কিনটন।

যুক্তরাষ্ট্রের রাজনৈতিক পরামর্শক রজার স্টোন তাঁর আত্মজীবনী ‘ওয়্যার অন ওম্যান’ বইয়ে এমন কথাই লিখেছেন। রজার স্টোন সাবেক প্রেসিডেন্ট বিল কিনটনের প্রেস সচিবও ছিলেন। গত মাসে বইটি বাজারে এনেছে গ্যারি বুক পাবলিসার্স।

বইটিতে স্টোন লিখেছেন, ‘কেবল রিপাবলিকানরা যে তাঁকে ভয় পায় তা কিন্তু নয়। সাবেক মার্কিন প্রেসিডেন্টও তাঁর ভয়ে কাঁপতেন।’ নতুন বইয়ে প্রেসিডেন্টের সাবেক প্রেস সচিবের দাবি, হিলারি ও কিনটনের মধ্যে হাতাহাতির মতো ঘটনাও ঘটেছে। তবে প্রায়ই কিনটনকে মারতেন হিলারি। কিনটনকে মেরে রক্তাক্ত করেছেন হিলারি- এমন ঘটনাও রয়েছে।

স্টোন অবশ্য জানিয়েছেন, এই ঘটনাগুলো বেশ আগের। কিনটন যখন আরকানসাসের গভর্নর ছিলেন- তখন এসব ব্যাপার প্রায়ই ঘটত বলে দাবি তাঁর। কিনটন প্রেসিডেন্ট হওয়ার পরও হিলারি মাঝেমধ্যেই তাঁর ওপর চটে যেতেন, শারীরিক আক্রমণও করতেন।
যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টি থেকে মনোনয়ন পাওয়ার জন্য প্রাথমিক পর্যায়ে নিজ দলের অন্যদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিলারি। এরই মধ্যে ডেমোক্রেটিক পার্টির সম্ভাব্য প্রার্থীদের মধ্যে এগিয়ে রয়েছেন হিলারি।
অবশ্য প্রেসিডেন্ট পদে লড়াইয়ের ঘোষণা দেওয়ার পর থেকে নানা বিতর্কে জড়িয়ে পড়েছেন তিনি। সর্বশেষ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ইমেইল ব্যক্তিগত সার্ভারে রাখার অভিযোগ রয়েছে হিলারির বিরুদ্ধে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া