adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাইবেল চার্চের যাজককে গলা কেটে হত্যার চেষ্টা

photo-1444043791_98883

ডেস্ক রিপোর্ট : পাবনা জেলার ঈশ্বরদীতে খৃষ্টান ধর্মাবলম্বী ফেইথ বাইবেল চার্চের যাজক লুক সরকারকে (৫২) তার ভাড়া বাসায় গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকাল ৯টার দিকে উপজেলার ঈশ্বরদী বিমানবন্দর রোডে তার ভাড়া বাসায় ঢুকে হত্যার চেষ্টা করা হয়।
ঈশ্বরদী সার্কেলের এএসপি মোহাম্মদ আবু জাহেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সকাল ৯টার দিকে স্থানীয় ফেইথ বাইবেল চার্চের যাজক লুক সরকারের কে এই ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। চিকিতসকরা জানান, তার গলায় কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

লুক সরকারের স্ত্রী পদ্মা সরকার বলেন, তার স্বামী বাইবেল চার্চের যাজক (পালক) দায়িত্বে ছিলেন। পাশাপাশি তিনি হোমিও চিকিতসক হিসেবে বাসায় প্র্যাকটিস করছেন। প্রতিদিন সকালে তিনি বিভিন্ন ধর্মগ্রন্থ ওই কে পাঠ করতেন তিনি।
জানা গেছে, সোমবার সকালে একটি মোটরসাইকেলে করে (ঢাকা মেট্রো-ট ১১-৯০৫৪) তিন যুবক বাসায় এসে ধর্মগ্রন্থ পাঠ শোনার কথা বলে রুমে ঢুকে বসেন তারা। তিনি পাশের ঘরে গেলে ওই তিন যুবক ভেতর থেকে দরজা বন্ধ করে লুৎ সরকারের গলায় ছুরিকাঘাত করেন। তার চিতকার শুনে তাতণিক ভাবে স্বজনরা ছুটে আসলে অন্য দরজা দিয়ে ওই যুবকরা দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

পুলিশ বাড়ীর কেয়ার টেকারের বরাত দিয়ে জানান, কেয়ারটেকার আজগর আলী জানিয়েছেন, ওই যুবকদের পেছনে ধাওয়া করে একজনকে জাপটে ধরলে অন্য দু’জন তাকে ছাড়িয়ে নিয়ে মোটরসাইকেল রেখে পালিয়ে যান।

এসপি সার্কেল মোহাম্মদ আবু জায়েদ জানান লুক সরকার সাতীরা জেলার তালা উপজেলার বানীকান্ত সরকারের ছেলে। তিনি দীর্ঘ ৫ বছর ধরে এই স্থানে ভাড়াটিয়া হিসেবে পরিবারসহ বসবাস করছেন। পাশাপাশি তিনি ধর্ম প্রচার করছিলেন। তবে কেন কি জন্য তাকে হত্যার চেষ্টা করা হয়েছে, বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া