adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ্য ঝগড়ায় আমির-সালমান খান

Aamir-01Khanবিনোদন ডেস্ক : ২০ বছর আগে মুক্তি পেয়েছিল কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’। ওই সিনেমার মাধ্যমে তারা হয়ে উঠেছিলেন বি টাউনের জয়-বীরু। বলছি আমির খান ও সালমান খানের কথা। বলিউডে দীর্ঘস্থায়ী বন্ধুত্বের উদাহরণ তারা। পরস্পরের সুখে-দুঃখে পাশে দাঁড়িয়েছেন সব সময়। কিন্তু আচানক সে সম্পর্কে দেখা দিল ফাটল।
সম্প্রতি তারা জড়িয়েছেন নোংরা বিতর্কে। ঘটনাটি ঘটে আমির খানের বান্দ্রার বাড়িতে। সেখানে আমন্ত্রিত হয়ে অনেকে এসেছিলেন সালমানের ‘বাজরঙ্গী ভাইজান’ সিনেমার প্রদর্শনীতে। বরাবরের মতো সালমান ও সিনেমাটির বেশ প্রশংসা করেন আমির। কিন্তু পরের মন্তব্যের সূত্র ধরে সব গড়বড় হয়ে যায়। ধারণা করা হচ্ছে তার প্রভাব পড়বে দুই সুপারস্টারের পরের সিনেমা ‘দঙ্গল’ ও ‘সুলতান’-এ।
‘বাজরঙ্গী ভাইজান’র প্রশংসার পর আমির বলেন, সালমান এখন সিনেমা বাছাইয়ের যে ধরনের পরিপক্কতার পরিচয় দিচ্ছেন, তা আগেই দেওয়া উচিত ছিল। তাহলে গর্ব করার মতো আরও অনেক সিনেমা পাওয়া যেতো।
‘পিকে’ তারকা আরও দাবি করেন, সালমান গল্প বা চিত্রনাট্য নিয়ে ভাবেন না। বরং ভক্তরা কী পছন্দ করবেন তা নিয়ে ভাবেন। অন্য অভিনেতাদের মতো কঠোর পরিশ্রমও করেন না।
এত এত কড়া মন্তব্যে সালমানও বসে থাকার পাত্র নন। তিনি গর্জে উঠেন, আমিরের মতো কঠোর পরিশ্রম তিনি না-ই করতে পারেন, কিন্তু পরিচালক ও লেখকদের ক্রেডিট অন্তত দেন। যেটা আমির খান দেন না। এমনকি আমিরকে ‘ফেক’ বলে চিতকার করে উঠেন। ওই সময় আমিরের চোখে পানি দেখা যায়।
পুরো ঘটনায় উপস্থিত সবাই হতবাক। বলিউডের ‘গোল্ডেন ফ্রেন্ডশিপ’র একি হাল!
এদিকে নতুন সিনেমায় একই ধরনের চরিত্রে দেখা যাবে আমির খান ও সালমান খানকে। কুস্তিগীর মহাবীর ফোগাতের বায়োপিক ‘দঙ্গল’র শুটিংয়ে বর্তমানে লুধিয়ানায় অবস্থান করছেন আমির। অন্যদিকে বক্সিং নির্ভর ‘সুলতান’র জন্য প্রশিক্ষণ নিচ্ছেন সালমান। সিনেমা দুটি মুক্তি পাবে ২০১৬ সালে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া