adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এএসআইয়ের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

dead01444020080ডেস্ক রিপোর্ট : পাবনার ঈশ্বরদীতে হলুদখেত থেকে এক পুলিশ কর্মকর্তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম সুজাউল ইসলাম (৩৫)। তিনি ঈশ্বরদী উপজেলার পাকশী পুলিশ ফাঁড়িতে সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।
 
সোমবার সকাল ৮টার দিকে সুজাউল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ।
 
সহকারী পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) শেখ মোহাম্মদ আবু জাহিদ জানান, রোববার বেলা ৩টা থেকে পাকশী পুলিশ ফাঁড়িতে ডিউটিতে ছিলেন সুজাউল ইসলাম। ডিউটি শেষ হওয়ার কথা ছিল রাত ১২টায়। এর মাঝে রাত ১০টার পর থেকে হঠাৎ করে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। আজ সকালে তার লাশ পাকশী রেলব্রিজের পাশে একটি হলুদখেতে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে। সুজাউল ইসলামের গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশের প্রাথমিক ধারণা, তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।
 
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
 
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সিদ্দিকুর রহমান বলেন, ‘এএসআই সুজাউল ইসলামের গ্রামের বাড়ি বগুড়ায়। তিনি এক বছর আগে পাকশী পুলিশ ফাঁড়িতে যোগ দেন। কারা, কী কারণে তাকে হত্যা করেছে, আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া