adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবার আসছে ‘ম্যাকগাইভার’

macgyver_602405085ডেস্ক রিপোর্ট : ম্যাকগাইভারকে ফিরিয়ে আনা হচ্ছে টেলিভিশনে। বিখ্যাত এই চরিত্রটি নিয়ে নতুন সিরিজ নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্রের সিবিএস নেটওয়ার্ক। দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে এ তথ্য।  

'ম্যাকগাইভার' সিরিজটি ১৯৮৫ থেকে ১৯৯২ সাল পর্যন্ত প্রচারিত হয় এবিসি নেটওয়ার্কে। সে সময় দুনিয়াজোড়া জনপ্রিয়তা পায় এটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেন রিচার্ড ডিন অ্যান্ডারসন। 

নতুন সিরিজটির নামও থাকছে 'ম্যাকগাইভার'। এবারও ফিনিক্স ফাউন্ডেশনের গুপ্তচর ম্যাকগাইভারের মধ্যে দেখা যাবে অবিশ্বাস্য সব উতস। এসবের মাধ্যমে নানান ইঞ্জিনিয়ারিং কৌশল প্রয়োগ করে বিপজ্জনক সব পরিস্থিতি থেকে সহজেই উতরে যায় সে। পাশাপাশি অগতানুগতিক উপায়ে সব সমস্যার সমাধান করে সমাজের জন্য তিকর ঘটনাগুলো প্রতিহত করে।  

নির্বাহী প্রযোজনার দায়িত্ব পালনের সঙ্গে চিত্রনাট্য তৈরি করবেন আর. স্কট জেমিল। হেনরি উইঙ্কলার ও মাইকেল কিয়ারের পাশাপাশি নির্বাহী প্রযোজক হিসেবে আরও কাজ করবেন 'ফিউরিয়াস সেভেন' ছবির পরিচালক জেমস ওয়ান। তিন বছর আগে নিউ লাইন স্টুডিও সিরিজটি নিয়ে ছবি তৈরির পরিকল্পনা করেছিলো। এর দায়িত্ব পেয়েছিলেন ওয়ান। কিন্তু পরে আর তা এগোয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া